30 C
Kolkata
Sunday, May 5, 2024

Elon Musk: এলন মাস্ক সতর্ক করলেন, টুইটার দেউলিয়া হতে পারে

Must Read

এলন মাস্ক। টুইটার কেনার পর থেকেই অস্থিরতা দেখা যাচ্ছে। ৫০ শতাংশ কর্মীকেই ছাঁটাই করেছেন, তবুও আর্থিক সঙ্কট মেটার কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। বৃহস্পতিবার টুইটারের দেউলিয়া হয়ে যাওয়ার সম্ভাবনার কথা জানালেন মাস্ক। সংস্থার বৈঠকেই এই সম্ভাবনার কথা বলেন মাস্ক।

ব্লুমবার্গের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার দুপুরে এলন মাস্ক সংস্থার সমস্ত কর্মীর সঙ্গে বৈঠকে বসেন।  বৈঠকে তিনি জানান, আগামী বছরেও সংস্থা কয়েক বিলিয়ন ডলার খোয়াতে পারে, তাই সংস্থার দেউলিয়া হয়ে যাওয়ার সম্ভাবনা তিনি উড়িয়ে দিতে পারছেন না। টুইটারের পক্ষ থেকে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন -  আসানসোল পাঁচগাছিয়া রামধনী মার্কেটে একটি বাড়িতে আগুন লাগে

রয়টার্স জানিয়েছে, টুইটারের দুই এগজেকিউটিভ ইয়োল রোথ ও রবিন হুইলার বুধবারই পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার টুইটারের চিফ সিকিউরিটি অফিসার লিয়া কিসনারও টুইট করে জানান, তিনি চাকরি ছেড়ে দিয়েছেন। আগে চিফ প্রাইভেসি অফিসার ডেমিয়ান কিয়েরান ও চিফ কমপ্লায়েন্স অফিসার মারিয়ান ফোগার্টিও পদত্যাগ করেন।

আরও পড়ুন -  Sundar Pichai: বেতন বেড়েছিল সুন্দর পিচাইয়ের, ১২ হাজার কর্মী ছাঁটাইয়ের আগেই

মার্কিন ফেডেরাল ট্রেড কমিশনের তরফে জানানো হয়েছে, টুইটারের পরিস্থিতি নিয়েই তারা উদ্বিগ্ন, বিষয়টিকে তারা গভীরভাবে খতিয়ে দেখছেন। একাধিক প্রাইভেসি ও কমপ্লায়েন্স অফিসার ইস্তফা দেয়ায় টুইটার রেগুলেটরি অর্ডার বা নির্দেশ অমান্য করার সম্ভাবনাও তৈরি হয়েছে।একের পর এক শীর্ষ কর্তাদের পদত্যাগের ঘটনায় টুইটারের অভ্যন্তরেও তোলপাড় শুরু হয়েছে। ফাইল ছবি।

আরও পড়ুন -  Greece: ভয়াবহ দাবানল গ্রিসে, মানুষ বাড়িঘর ছেড়ে পালাচ্ছে

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img