26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Turkey: ৮ শিশুসহ ৯ জনের মৃত্যু, তুরস্কে অগ্নিকাণ্ড

Must Read

 বুরসা নগরীর একটি বাড়িতে অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে তুরস্কে। কমপক্ষে নয়জন মারা গেছেন বলে জানা গেছে। নিহতদের মধ্যে আটজনই শিশু। বুধবার (০৯ নভেম্বর) নগর কর্তৃপক্ষ এই কথা জানিয়েছে। খবর সিনহুয়ার।

সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে জানা যায়, বুধবার রাতে জরুরি টেলিফোন কলে সাড়া দিয়ে দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ও মৃতদেহগুলো উদ্ধার করে। সবাই এক পরিবারের সদস্য। তারা রাতে ঘুমিয়ে থাকার সময় বাড়িতে আগুন ধরে যায়।

আরও পড়ুন -  Philippines: ৮০ টি বাড়ি ধ্বংস, ফিলিপাইনে অগ্নিকাণ্ড

কর্তৃপক্ষের দেয়া তথ্য অনুযায়ী, মর্মান্তিক এই অগ্নিকাণ্ডের শিকার হওয়া পরিবারটি সিরীয়। নিহতদের মধ্যে ছয় ভাইবোন, তাদের মা ও দুই কাজিন রয়েছে। শিশুদের কারো বয়স ১১ বছরের বেশি না।

আরও পড়ুন -  Gonzalo Higuain: গঞ্জালো হিগুয়েইন ফুটবলকে বিদায় জানালেন, অশ্রুসিক্ত নয়নে

স্থানীয়রা জানিয়েছেন, পরিবারটি প্রায় এক মাস আগে ওই বাড়িতে বসবাসের জন্য উঠে। এর আগে বুরসা শহরের অন্য প্রান্তে বসবাস করতো।

স্থানীয় গভর্নরের দপ্তর জানায়, প্রাথমিক খবরে জানা গেছে পরিবারটি ঘুমিয়ে থাকার সময় স্টোভ হিটার থেকে আগুনের সূত্রপাত। আরও বিস্তারিত জানতে তদন্ত চলছে।

আরও পড়ুন -  AFC Cup: এ এফ সি কাপের আঞ্চলিক, সেমিফাইনালে সবুজ মেরুন

তুরস্কে প্রায় চার লাখ সিরীয় শরণার্থী রয়েছে। সিরিয়ায় দীর্ঘদিন ধরে গৃহযুদ্ধ চলায় তারা দেশ ছেড়ে অভিবাসী হিসেবে বসবাস করছিলেন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img