31 C
Kolkata
Tuesday, May 14, 2024

King Charles: ডিম ছোড়া হল, রাজা চার্লসকে লক্ষ্য করে

Must Read

 ব্রিটিশ রাজ সিংহাসনে বসেছেন রাজা তৃতীয় চার্লস। মা দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর এখন তিনি ব্রিটেনের সর্বাধিনায়ক। রাজা চার্লসের উদ্দেশেই ছোড়া হল ডিম। একটি নয়, পরপর বেশ কয়েকটি ডিম রাজার দিকে নিক্ষেপ করেন এক যুবক। যদিও একটি ডিমও রাজার গায়ে লাগেনি।

ঘটনাটি ঘটেছে উত্তর ইংল্যান্ডের ইয়র্কশায়ারে।

 দুই দিনের সফরে গিয়েছেন রাজা ও কুইন কনসোর্ট। রানী দ্বিতীয় এলিজাবেথের মূর্তি উন্মোচন অনুষ্ঠানে যোগ দিতে উত্তর ইংল্যান্ডে গিয়েছেন। রাজার সফরের জন্য ইয়র্কে অস্থায়ী ব্যারিকেডের পাশে দাঁড়িয়ে ছিলেন বহু মানুষ। তাদেরই মধ্যে থেকে ব্রিটিশ রাজপরিবারের মাথাকে লক্ষ্য করে তিনটি ডিম ছুড়ে মারা হয়েছিল।

আরও পড়ুন -  Web Series: প্রাক্তন প্রেমিকের সাথে শারীরিক খেলায় মাতলেন যুবতী, একদম ভুলেও বাচ্চাদের সামনে দেখা যাবে না

 ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় কুইন কনসোর্ট ক্যামিলার সঙ্গে রাজা চার্লস একজনের সঙ্গে করমর্দন করছেন। সেই সময় পরপর বেশ কয়েকটি ডিম উড়ে আসে। রাজা চার্লসের শরীরে একটিও ডিম না লাগলেও তার পায়ের একদম সামনে এসে পড়ে। ডিম উড়ে আসছে দেখেও এতটুকু বিচলিত হননি রাজা চার্লস।

আরও পড়ুন -  Eggs: ওজন বাড়ে? ডিম খেলে

ডিম ছোড়া যুবককে আটক করে পুলিশ। ডিম ছোড়ার বিষয়টি চোখে পড়তেই পুলিশ ছুটে যায় অভিযুক্ত যুবকের দিকে। রাজপরিবারের গরিমা রক্ষার্থে চারজন পুলিশকর্মী মিলে সেই যুবককে মাটিতে ফেলে হাতকড়া পরায়। সেই সময় সেই যুবককে বলতে শোনা যায়, এই দেশটি কৃতদাসদের রক্তে গড়ে তোলা হয়েছে। আশেপাশে দাঁড়িয়ে থাকা বাকিরা অবশ্য সেই যুবকের উদ্দেশ্য করে কটুক্তি করতে থাকেন।

আরও পড়ুন -  Egg Korma: একঘেয়েমি ডিমের কোরমা, এবার পরিবর্তন খুঁজে পাবেন

সূত্রঃ এএফপি, বিবিসি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img