31 C
Kolkata
Sunday, May 19, 2024

স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহঃ রাজনীতি ছেড়ে দেবো, ইমরান চারটি গুলি লাগার প্রমাণ দেখাতে পারলে

Must Read

 ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালীন গত ৩ নভেম্বর গুলিবিদ্ধ হন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। শুটিংয়ের পরই ইমরানকে লাহোরের শওকত খানম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ডক্টর ফয়সাল সুলতান বলেন, পিটিআই প্রধানের পায়ে চারটি গুলি লেগেছে। গুলিবিদ্ধ হওয়ার কথা মানতেই নারাজ স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। সানাউল্লাহর দাবি, যদি ইমরান খান প্রমাণ করতে পারেন যে তিনি চারবার গুলিবিদ্ধ হয়েছেন, তিনি চিরতরে রাজনীতি ছেড়ে দেবেন।

আরও পড়ুন -  মহারাষ্ট্র, কেরল, পাঞ্জাব, কর্ণাটক, গুজরাট এবং তামিলনাড়ুতে দৈনিক আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে

ইমরান খানের উপরে হামলার পরই বিক্ষোভে পথে নেমেছিলেন পিটিআই কর্মী-সমর্থকরা। বিরোধী দলগুলির একাংশের দাবি, ইমরান খানের পায়ে মোটেও চারটি গুলি লাগেনি।

মঙ্গলবার সংসদের বাইরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সেই রেশ টেনেই এই মন্তব্য বরেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ খান। তিনি বলেন, সরকার ইমরানের ওপর হামলার তদন্তে অংশ নিতে প্রস্তুত।

আরও পড়ুন -  Pakistan: নিহত বেড়ে ৯৬, আত্মঘাতী হামলায়, পাকিস্তানে মসজিদে

স্বরাষ্ট্রমন্ত্রী দাবি করেন, ইমরান খান চারটি বুলেটের ক্ষত পেয়েছেন কিনা তা তদন্ত ও যাচাইয়ের জন্য একটি নিরপেক্ষ মেডিকেল বোর্ডের মাধ্যমে তার একটি সুষ্ঠু চিকিৎসা পরীক্ষা করা হোক।

আরও পড়ুন -  Kiara Advani: কিয়ারা আদভানি টাইট পোশাক এর জন্য ট্রলের শিকার !

পিটিআই-এর বিক্ষোভ সম্পর্কে সানাউল্লাহ বলেন, প্রাদেশিক সরকার জনগণকে বিক্ষোভে উদ্বুদ্ধ করছে এবং পাঞ্জাব পুলিশ বিক্ষোভকারীদের সহায়তা করছে।

তিনি বলেন, পিটিআই যথেষ্ট সময় নষ্ট করেছে এবং লং মার্চের জন্য অনেক দেরি হয়ে গেছে, তবে সরকার তাদের গ্রহণ করার জন্য প্রস্তুত।

সূত্রঃ এক্সপ্রেস ট্রিবিউন। ফাইল ছবি।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img