34 C
Kolkata
Friday, May 17, 2024

T20 World Cup: ফাইনালে পাকিস্তান, নিউজিল্যান্ডকে হারিয়ে

Must Read

 ৭ উইকেটে নিউজিল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান। টুর্নামেন্টের প্রথম সেমি-ফাইনালে টস জিতে বাবর আজমদের ফিল্ডিংয়ে পাঠায় কিউইরা। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। অধিনায়কের আস্থার প্রতিদান দিতে পারেননি ওপেনার ফিন এ্যালেন। ফিরেছেন ৪ রান করে, ইনিংসের প্রথম ওভারে পেসার শাহীন আফ্রিদির বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই ওপেনার।

আরও পড়ুন -  Payes: শীতে খেজুর গুড়ের পায়েস

ইনিংস এর দায়িত্ব নেন কেইন উইলিয়ামসন ও ডেভন কনওয়ে। জুটি থেকে আসে ৩৪ রান। পাওয়ার-প্লের শেষ বলে ব্যক্তিগত ২১ রান করে রান আউটে পড়ে বিদায় নেন কনওয়ে, দলের রান তখন ৩৮। অন্য প্রান্তে লড়াই চালিয়ে যাওয়া উইলিয়ামসন ফেরেন ৪২ বলে ৪৬ রান করে। ঝোড়ো ব্যাটিং করে দলের জন্য চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করান ড্যারেল মিচেল। অপরাজিত থেকে ৩৫ বলে খেলেন ৫৩ রানের দুর্দান্ত ইনিংস।

আরও পড়ুন -  Bus Accident: নিহত ২২, পাকিস্তানে বাস দুর্ঘটনায়

কিউইদের ১৫৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা করেন বাবর-রিজওয়ান জুটি। ব্যাট হাতে দুই ওপেনারই পেয়েছেন ফিফটির দেখা। দুইজনের ব্যাটিং নৈপুণ্যে পাওয়ার প্লের ৬ ওভারে বিনা উইকেটেই ৫৫ রান তুলে ফেলে পাকিস্তান। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  প্রায় ৩০০ জন সমর্থক তৃণমুলে যোগদান করেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img