31 C
Kolkata
Sunday, May 19, 2024

T20 World Cup: শ্রীলঙ্কার সংগ্রহ ১৪১, ইংল্যান্ডের বিপক্ষে

ইংল্যান্ড ও শ্রীলঙ্কা

Must Read

 সুপার টুয়েলভে ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কা সংগ্রহ ১৪১ রান।

শনিবার সেমিফাইনালে উঠার লড়াইয়ে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে বল করতে নামে ইংল্যান্ড। প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করে লঙ্কানরা।

শ্রীলঙ্কা বিনা উইকেট ৩৯ রান তোলার পর প্রথম উইকেট হারায় তারা। ১৪ বলে ১৮ রান করে আউট হন ওপেনার কুশল মেন্ডিস। ধনঞ্জয়া ডি সিলভাকে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন আরেক ওপেনার পাথুম নিশাঙ্কা। ধনঞ্জয়ার সঙ্গে জুটি থামে দলীয় ৭২ রানে। ১১ বলের মোকাবিলায় ধনঞ্জয়া করেন মাত্র ৯ রান।

আরও পড়ুন -  Sai Pallavi: অভিনেত্রী এবার থেকে বুঝেশুনে মুখ খোলার সিদ্ধান্ত নিয়েছেন

 নিশাঙ্কা তুলে নেন দারুণ ফিফটি। এর মাঝেই বিদায় নেন চারিথ আসালাঙ্কা (৮)। দলকে ১১৮ রানে রেখে চতুর্থ ব্যাটার হিসেবে ড্রেসিংরুমে যান নিশাঙ্কা। ৪৫ বলে ২ চার ও ৫ ছক্কায় ৬৭ রানের ঝলমলে এক ইনিংস।

আরও পড়ুন -  Sri Lanka: শ্রীলঙ্কার পাশে দাঁড়িয়ে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানালেন গায়িকা ইয়োহানি

এরপর রান আসে কেবল ভানুকা রাজাপক্ষের (২২) ব্যাট থেকে। অধিনায়ক শানাকা করেন মাত্র ৩ রান। এছাড়া শেষদিকে ৯ বলে ৯ রান করে রানআউট হয়ে ফেরেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

আরও পড়ুন -  Sri Lanka: বিশ্বকাপ দল ঘোষণা শ্রীলঙ্কার

বল হাতে ৩ উইকেট নেন ইংল্যান্ডের মার্ক উড। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন বেন স্টোকস, ক্রিস ওকস, স্যাম কারান ও আদিল রশিদ। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img