35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Super Twelve: টিম টাইগার টসে জিতে, ফিল্ডিংয়ে

Must Read

 সুপার টুয়েলভের আজকের ম্যাচে ভারতের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

ফিল্ডিংয়ের সিদ্ধান্ত কেনো নিয়েছেন, এর জবাবে সাকিব বলেন, বৃষ্টির পূর্বাভাস আছে। আমরা জানি না এই উইকেটে ভালো স্কোর কী। বড় খেলা। আমরা আজ ভালোভাবে প্রস্তুত। ছেলেরা ভালোই করছে। আমাদের ভালো কাজগুলো চালিয়ে যেতে হবে। আমরা আমাদের ব্যাটিংয়ে কাজ চালিয়ে যেতে পারি। এক পরিবর্তন আছে দলে। সৌম্য সরকার খেলছে না। শরিফুল ইসলাম আসছে।

আরও পড়ুন -  ভারতের ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন এবং আফগানিস্তানের ইন্ডিপেনডেন্ট অ্যাডমিনিসট্রেটিভ রিফর্মস অ্যান্ড সিভিল সার্ভিসেস কমিশনের মধ্যে স্বাক্ষরিত সমঝোতাপত্রটিকে কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন

রোহিত শর্মা অবশ্য জানালেন, টস জিতলে ব্যাট করার সিদ্ধান্তই নিতেন। জানালেন, আমরা আগে ব্যাটই করতাম। বোর্ডে রানটা সবসময়ই গুরুত্বপূর্ণ। আমরা ভালো ব্যাটিং করতে চাই। এই ফরম্যাটে সব খেলাই গুরুত্বপূর্ণ। শেষ ম্যাচে আমরা ভালো খেলতে পারিনি। আশা করি, আমরা কিছু ভালো ক্রিকেট খেলতে পারবো এবং সেই দুটি পয়েন্ট পেতে পারবো।

আগের দুই ম্যাচেই বাড়তি একজন বোলারের অভাব বোধ করেছে বাংলাদেশ। সে ঘাটতি পূরণে দলে নেয়া হয়েছে শরীফুলকে। এই বাঁহাতি পেসারকে জায়গা করে দিয়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার।

আরও পড়ুন -  Rohit: নেতা রোহিত, ওয়ান ডে ক্রিকেটের নেতৃত্ব গেল বিরাটের

ভারতের একাদশেও রয়েছে এক পরিবর্তন। দীপক হুডার জায়গায় দলে ফিরেছেন অক্ষর প্যাটেল। তবে গুঞ্জন ছিলো দিনেশ কার্তিকের জায়গায় নামানো হতে পারে রিশভ পন্তকে।

সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে দুই দলের জন্যই জয়টা গুরুত্বপূর্ণ। চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে দুটিতে জয় পেয়েছে প্রতিবেশি দুই দেশ। দুই দলই হেরেছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

আরও পড়ুন -  T20 World Cup 2022: ফিল্ডিংয়ে পাকিস্তান, টস জিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে

ভারত একাদশ

লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি ও আরশদীপ সিং।

বাংলাদেশ একাদশ

নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, নুরুল হাসান (উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং তাসকিন আহমেদ।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img