29 C
Kolkata
Wednesday, May 15, 2024

বান্ধবী জর্জিয়া আজ পর্যন্ত যে মজা দিতেন মালাইকা দেননি, আরবাজ খানের মন্তব্য

বিদেশিনী মডেল ও অভিনেত্রী জর্জিয়ার সঙ্গে সম্পর্কে আছেন আরবাজ

Must Read

বলি জগতের সবথেকে বড়ো তারকাদের মধ্যে একজন হলেন সলমন খান। তার পরিবারের সকলেই এই বলি জগতে জনপ্রিয়। ভাই আরবাজ খানও একই ভাবে বলি দুনিয়ায় নিজের নাম করেছেন।

 তার ব্যক্তিগত জীবন নিয়েও বলি দুনিয়ায় কম চর্চা হয়না। মালাইকা আরোরার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের পর থেকে তার জীবন অনেকটাই পরিবর্তিত হয়েছে। আরবাজ খানের জীবনেও এসেছেন নতুন একজন নারী। তিনি হলেন জর্জিয়া।একজন প্রফেশনাল মডেল এবং অভিনেত্রী।

 তারা একসাথে পার্টিতে যান, কখনো আবার তারা একসাথে ঘুরতে যান। জর্জিয়া এখন একজন ফ্যাশন সেনসেশন হয়ে উঠেছেন। যখনই তিনি কোথাও বাইরে যান, পাপারাজ্জিরা তাকে রীতিমতো ঘিরে ধরেন।

আরও পড়ুন -  IPL 2023: ‘গোল্ডেন ডাক’ ফাস্ট বলে, রোহিতকে মুক্তি দিলেন দীনেশ কার্তিক, চলতি আইপিএলে লজ্জার রেকর্ড থেকে

 তিনি ইনস্টাগ্রামে এমন কিছু কিছু ছবি পোস্ট করতে থাকেন, যে সমস্ত ছবির জন্য সকলেই তার ফ্যান হয়ে যান। ইনস্টাগ্রামেও এই মডেলের ফ্যান ফলোয়িং ভালই।

পরবর্তীতে আরবাজ খানের জীবন কেমন? আদৌ কি তার ব্যক্তিগত জীবনে আরবাজ খুশি আছেন নিজের নতুন প্রেমিকা জর্জিয়াকে নিয়ে?

আরও পড়ুন -  Malaika Arora: সুইমিংপুলে জলকেলি মালাইকা'র, কালো বিকিনি পরে

 এবারে প্রশ্ন করা হলো আরবাজ কে। সেই সমস্ত প্রশ্নের সদর্থক উত্তরও দিলেন। সাংবাদিকদের এইসব প্রশ্নের প্রেক্ষিতে আরবাজ বললেন, এটা তার জন্য খুব ভালো সময়। তার কথায়, আমি যদি আমার সম্পর্কের ব্যাপারটা লুকিয়ে রাখতাম, এই সম্পর্কের ব্যাপারে কথা না বলতাম, তাহলে আমার জীবনটা এতটা সহজ হতো না।    আমি এই বিষয়টাকে ভালোভাবেই গ্রহণ করেছি এবং এটা আমি বলতে পারি, প্রেমিকা হিসেবে মালাইকার থেকে জর্জিয়া অনেকটাই ভালো।

আরও পড়ুন -  Argentina Declares Holiday: আর্জেন্টিনায় ছুটি ঘোষণা, বিশ্ব জয়ের আনন্দে

 মালাইকার সম্পর্কটা শেষের দিকে আর তেমন ভালো ছিলনা। আমাদের মধ্যে সমস্যা লেগেই থাকতো, আর কিছু একটা হলেই হতো ঝগড়া। কোনো সম্পর্কের মধ্যে ঝগড়া হয়, তাহলে ব্যাপারটাকে আর এগোনোই ভালো। তাই আমি এবং মালাইকা সিদ্ধান্ত নিয়েছিলাম, এবারে এই সম্পর্কটাকে শেষ করা উচিত। তার পরেই আমার জীবনে প্রবেশ হয় জর্জিয়ার। এখন আমি এটা হলফ করে বলতে পারি, আমি আমার জীবনে আগের থেকে অনেক বেশি সুখী আছি।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img