34 C
Kolkata
Tuesday, May 21, 2024

Karan Johar Quit Twitter: করণ জোহর টুইটার ছাড়লেন

Must Read

করণ জোহর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজক-পরিচালক। ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরপরই স্বজনপোষণ বিতর্কে সরগরম হয়েছিল। তখন সবচেয়ে বেশি আঙুল উঠেছিল করণ জোহরের দিকে।

সেই সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে বেশি ‘ট্রোলড’ হয়েছিলেন করণ। বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত করণের বিরুদ্ধে ‘নেপোটিজম’-এর অভিযোগ তুলে হইচই ফেলে দিয়েছিলেন।

আরও পড়ুন -  ভারতে ফিরেছেন হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)

নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার থেকে বিদায় নিয়েছেন করণ। সোমবার টুইটারকে ‘গুডবাই’ জানিয়ে তিনি লিখেছেন, ‘পজিটিভ এনার্জি’র জন্য জায়গা খুঁজছেন তিনি।

সোমবার টুইটার ছাড়ার কথা ঘোষণা করার পর থেকেই করণের প্রোফাইলটি আর দেখা যাচ্ছে না। আবার পরিচালনায় ফিরেছেন করণ। রণবীর সিংহ ও আলিয়া ভাটকে নিয়ে হবে তার আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি।’

আরও পড়ুন -  Jhanvi Kapoor: জাহ্নবী কাপুরের ফটোশুট দেখে নেট জনতার চোখ কপালে!

হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন করণ, তা স্পষ্ট নয়। টুইটারে এক কোটি ৭০ লাখের বেশি মানুষ ফলো করেন করণকে। টুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় তিনি। টুইটারকে বিদায় জানালেও ইনস্টাগ্রাম ছাড়ার কোনো বার্তা দেননি তিনি।  ফাইল ছবি।

আরও পড়ুন -  Anjali Arora: বেরিয়ে আসছে স্তনযুগল, ডিপনেক পোশাকে নেটিজেনদের ঘুম উড়ল আবার, অঞ্জলি অরোরার নতুন লুকে

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি। Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img