24 C
Kolkata
Sunday, May 12, 2024

Arshiya Mukherjee: ভুতু নায়িকা হতে চান, শিশুশিল্পী নয়

Must Read

 মিষ্টি বাচ্চা ভুতকে? মনে পড়ছে আপনাদের।  বুঝিয়ে দিয়েছিলো ভুতেরাও ভালো হয়, সারাক্ষণ হাউ মাউ খাউ করে ভয় দেখায় না। শিশু শিল্পী হিসেবেই কেরিয়ার শুরু করে আর্শিয়া মুখোপাধ‍্যায় (Arshiya Mukherjee)।

ভুতু ধারাবাহিক দিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলো। বাংলার দর্শক বসে থাকতো বাচ্চা মিষ্টি ভুতু আসবে টেলিভিশনের পর্দায়। ভুতুর মিষ্টি মিষ্টি কথা, ছোট ছোট বুদ্ধি উপভোগ করেছেন দর্শকরা। হিন্দিতে রিমেক হয়।

আরও পড়ুন -  সেতু

ভুতু অর্থাৎ আর্শিয়া কি করছেন? বর্তমানে তিনি আর সেই ছোট্টটি নেই, এমন কোনো বড়ও হননি। সপ্তম শ্রেণীর ছাত্রী আর্শিয়া। পড়াশুনোর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। এখন তাকে দেখলে চেনার উপায় নেই। ছোট্ট মিষ্টি ভুতু এখন অনেকটা বড় হয়ে গিয়েছে। শুধু বড় নয়, বেশ সুন্দরীও হয়েছে। সোশ্যাল মিডিয়াতে আর্শিয়ার প্রোফাইলে চোখ রাখলে দেখা যাবে কতটা স্টাইলিশ। সেই মিষ্টি ভুতু এখন কিশোরী থেকে একটু একটু করে যুবতী হয়ে উঠছে, তাই আবদারের ধারারও পরিবর্তন হয়েছে।

অনেক হয়েছে ভুতু, শ্রীকৃষ্ণভক্ত মীরা চরিত্র। এবার চাই বলিষ্ঠ কোনো চরিত্র। এবারে চাই নায়িকা চরিত্র। আর নয়, বাড়ির বাচ্চা বা ছোটখাট, কম গুরুত্ব সম্পন্ন চরিত্র নয়। নায়িকার চরিত্র চান ছোট্ট আর্শিয়া, যেখানে যথেষ্ট গুরুত্ব থাকবে।

আরও পড়ুন -  Dev-Rukmini: পাত্র খুঁজছেন দেব প্রেমিকার জন্য !

সম্প্রতি বড়পর্দাতে পা রেখেছেন ভুতু ওরফে আর্শিয়া। পরিচালক সৌকর্য্য ঘোষালের আসন্ন ছবিতে জয়া আহসানের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন। তার মায়ের বক্তব্য এই যে মেয়ের বয়স এমন জায়গায় দাড়িয়েছে যে ওকে আর চাইল্ড আর্টিস্ট হিসেবে দেখানো যাবে না, এমনকি নায়িকার চরিত্রেও মানাবে না। তাই এই মুহূর্তে আর্শিয়াকে নিয়ে নতুন কিছু ভাবছেন না।

আরও পড়ুন -  ' মিঠাই ’ সিরিয়াল ছেড়েছিলেন, ফুটফুটে সন্তান অভিনেত্রী প্রিয়মের কোলে এলো

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img