33 C
Kolkata
Saturday, May 18, 2024

Ponniyin Selvan-1: ৩০০ কোটি আয় ছাড়ালো ‘পোন্নিয়িন সেলভান-১’, প্রথম সপ্তাহেই

Must Read

প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন তিন বছর পর রুপালি পর্দায় ফিরেই বাজিমাত করেছেন। সদ্য মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘পোনিয়িন সেলভান ওয়ান’ এখন বিশ্বজুড়ে বক্স অফিস কাঁপাচ্ছে।

মুক্তির মাত্র সাত দিনেই ঐতিহাসিক কাহিনি নির্ভর এই ছবিটির আয় ৩০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে। খবর দ্য ইন্ডিয়ান এক্সেপ্রেসের।

দশম শতাব্দিতে চোল সাম্রাজ্যের পটভূমিকে কেন্দ্রে করে নির্মিত এই ছবির পরিচালক মণি রত্নম। কালকি কৃষ্ণমূর্তির ইতিহাসনির্ভর পাঁচ পর্বের তামিল উপন্যাসের ওপর ভিত্তি করে এই ছবিটি নির্মিত। যেখানে নন্দিনী ও মন্দাকিনী দেবীর দ্বৈত চরিত্রে ধরা দিয়েছেন ঐশ্বরিয়া।

আরও পড়ুন -  Aishwarya Rai Bachchan: ঐশ্বরিয়া মা হচ্ছেন আবার ?

 তামিল ছাড়াও হিন্দি, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ‘পোনিয়িন সেলভান’।

চলচ্চিত্র বাণিজ্যের একজন বিশ্লেষক রমেশ বালা টুইটারে জানিয়েছেন, মুক্তির প্রথম সপ্তাহেই ৩০০ কোটির ক্লাবের মাইলফলক অতিক্রম করা পঞ্চম তামিল সিনেমা ‘পোনিয়িন সেলভান’। আগে ‘2.0’, ‘কাবালি’, ‘এনথিরান’ এবং ‘বিক্রম’ ছবিগুলো এই তালিকায় ছিল।
প্রথম সাত দিনেই ‘পোনিয়িন সেলভান’ তামিল চলচ্চিত্রের সবচেয়ে বড় চমক দেখিয়েছে। যা ‘বিক্রম’ ও ‘বিগিল’ এর রেকর্ডকেও ছাড়িয়ে গেছে।

আরও পড়ুন -  ঐশ্বরিয়া রায় বচ্চন বেদনা প্রকাশ করলেন, বন্ধ ঘরে আমার ওপর চড়েন বিবেক ওবেরয়

পোনিয়িন সেলভানের প্রোডাকশন কোম্পানি লাইকা প্রোডাকশনও এক টুইটে রেকর্ড আয়ের তথ্য প্রকাশ করেছে।

 চোল সাম্রাজ্যের রাজ পরিবারে অন্দরমহলের দ্বন্দ্বে পরবর্তী প্রজন্মের মধ্যে যে বিদ্বেষের বীজ রোপিত হয়, তারই চিত্রায়ন পোনিয়িন সেলভান সিনেমায় দেখানো হয়েছে।

আরও পড়ুন -  Aishwarya-Rekha: রেখাকে ছেঁটে ফেললেন সঞ্জয় লীলা ভনশালী, বদলে এলেন ঐশ্বর্য রাই !

ঐশ্বরিয়া ছাড়াও বিক্রম, জয়াম রবি, কার্তি ও তৃষা কৃষ্ণানের মতো তারকারা অভিনয় করেছেন। আগামী বছর  ছবির দ্বিতীয় অংশ মুক্তির পাওয়ার কথা রয়েছে।

কালকি কৃষ্ণমূর্তির পাঁচ পর্বের উপন্যাসের ব্যাপ্তি প্রায় ২ হাজার ২০০ পৃষ্ঠা। যা দিয়ে পাঁচ-দশটি সিনেমা তৈরি করে ফেলা যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে মণি রত্নম জানান, বাজেটের সীমাবদ্ধতার কারণে দুই পার্টেই সিনেমাটি শেষ করতে হবে। ফাইল ছবি।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img