33 C
Kolkata
Thursday, May 2, 2024

Sonamoni Saha: কেউ মিশতে চায় না, কোনো বন্ধু নেই ইন্ডাস্ট্রিতেঃ সোনামণি সাহা

Must Read

 সোনামণি সাহাকে পাওয়া যায় ধারাবাহিক এক্কা দোক্কা তে। ওয়েব সিরিজ ‘বেঙ্গল বিমা কোম্পানি’ তে অভিনয় করেছেন। সম্প্রতি, স্টার জলসার মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় পাওয়া যায় তাকে।  শোনা যায় যে প্রযোজক রানা সরকার মোহর ধারাবাহিকের জুটিকে নিয়ে বড় পর্দায় নামবেন, যদিও এই নিয়ে পরবর্তীতে অনেক সমস্যা তৈরি হয়, শ্যুটিং বন্ধ হয়ে যায়। আপাতত সোনামণি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক নিয়েই ব্যস্ত। পুজোর প্ল্যান কী?

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে সোনামণি জানান যে, পুজোর চারটে দিন তিনি নাকি নিজের সঙ্গেই সময় কাটান। আসলে তার নাকি ইন্ডাস্ট্রিতে কোনও বন্ধু নেই। সবাই মিলে আড্ডা দেওয়ার সুযোগও নেই। গত চার বছর ধরে একাই পুজো দেখছেন। নিজেই গাড়ি নিয়ে বেরিয়ে যান। এ দিক-ও দিক ঘুরে বেড়ান। কখনো খাবার অর্ডার করেন, কখনো একাই বাইরে গিয়ে খেয়ে নেন।

সোশ্যাল মিডিয়াতেও সোনামণি সাহাকে সেভাবে পাওয়া যায় না। তার ফ্যান পেইজ আছে, যারা ছবি পোস্ট করেন, কিন্তু অভিনেত্রী বড্ড একা কেন? অভিনেত্রীর আক্ষেপ এই যে শুধু ইন্ডাস্ট্রি কেন! তার কোথাও কোনও বন্ধু নেই। জানেন না কেন কেউ তার সঙ্গে বন্ধুত্ব করতে চান না। কোনও অনুষ্ঠানেও তাকে ডাকা হয় না। হয়তো নিজেরই কোনও সমস্যা আছে। কিন্তু, অভিনেত্রী জানান যে তারও ইচ্ছা করে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে। লং ড্রাইভে যেতে।

আরও পড়ুন -  Solanki Roy: শোলাঙ্কির বিয়ে কেন ভাঙল?

 সেই সাধ পূরণ হবে। হয়তো অভিনেত্রীর অনেক বন্ধু হবে। এবারের পুজোতেও অভিনেত্রী একাই থাকছেন। একটু পিছনে যাওয়া যাক, পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে সোনামণির বিয়ে হয় কয়েক বছর আগে। তখন তিনি অভিনেত্রী ছিলেন না, আর বয়স ছিল তখন তার মাত্র ১৮। কিন্তু সেই সম্পর্ক আজ সেপারেশন লিস্টে চলে গেছে। আপাতত অভিনেত্রী একেবারে সিঙ্গেল।

আরও পড়ুন -  Chief Justice: ৪৯তম প্রধান বিচারপতি হিসেবে শপথ নিয়েছেন বিচারপতি উদয় উমেশ ললিত

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img