35 C
Kolkata
Monday, April 29, 2024

Rani Mukherjee: রানি মুখার্জী, জীবনের গোপনীয়তার উপর থেকে পর্দা সরাবেন

Must Read

 ‘রাজা কি আয়েগি বারাত’ ফিল্মের মাধ্যমে শুরু। সেই সময় রানিকে দেখে অনেকে নাক সিঁটকে বলেছিলেন ‘আলুসেদ্ধ মার্কা নায়িকা’। সমালোচনাকে পিছনে ফেলে গুটি গুটি পায়ে বলিউডের মাটিতে পঁচিশ বছর পার করে ফেললেন রানি। বিয়ে করেছেন বলিউডের প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়া (Aditya Chopra)কে।

অভিনয় করতে চাননি। মা জোর করে রানিকে অভিনয় জগতে এনেছিলেন। তাঁর জীবনের ঘটনা ফুটে উঠতে চলেছে রানির কলমে। লেখিকা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন।

আরও পড়ুন -  Bhojpuri Song: অক্ষরাকে শরীরের খেলা দেখালেন পবন সিং নির্জন জায়গায়, বাচ্চাদের সামনে দেখবেন না

 আত্মজীবনী প্রসঙ্গে রানি বললেন, পঁচিশটা বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন। ভারতীয় সিনেমা তাঁকে অনেক কিছু দিলেও এখনও অবধি তিনি নিজের মনের কথা কাউকে বলেননি। ইন্ডাস্ট্রিতে প্রত্যেক মুহূর্ত মহিলাদের চুলচেরা বিশ্লেষণ করা হয়। রানির উপরেও প্রভাব ফেলেছিল এই বিশ্লেষণ। সেই অভিজ্ঞতাও রানি তুলতে ধরতে চলেছেন আত্মজীবনে। রানির ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট চর্চা হয়েছে। নাম জড়িয়েছে একাধিক নায়কের।

আরও পড়ুন -  Skin Care: জলপাইয়ের তেল ত্বকে ব্যবহার করে দেখুন

 সেই গুজবের সত্যতা কেউ বিচার করেননি। আত্মজীবনীতে থাকবে সেই ঘটনাও।
রানির বিয়ের পর অনেকেই মনে করেছিলেন, ‘যশরাজ ফিল্মস’-এর প্রোজেক্ট মানেই রানি হবেন নায়িকা। কিন্তু কার্যতঃ তা হয়নি। অপর নায়িকাদের মতোই যশরাজের ফিল্মে অভিনয়ের সুযোগ মেলে রানির। কন্যাসন্তান আদিরা (Adira Chopra) র জন্মের পর আবারও অভিনয়ে ফিরেছেন রানি। ‘মর্দানি’ ও ‘মর্দানি 2’-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। রানির আগামী ফিল্ম ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। এই ফিল্মটি পরিচালনা করছেন অসীমা ছিব্বর (Asima Chibbar)।

আরও পড়ুন -  বাংলা কিশোর সাহিত্যের অন্যতম সাহিত্যিক, বুদ্ধদেব গুহ প্রয়াত হলেন

 রানির আত্মজীবনী মুক্তি পাবে আগামী বছরের 21 শে মার্চ। ওই দিন রানির জন্মদিন। নিজের জন্মদিনে জীবনের সিক্রেটের উপর থেকে পর্দা সরাতে চলেছেন রানি মুখার্জী।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img