33 C
Kolkata
Saturday, May 18, 2024

Women Asia Cup-2022: মিশন শুরু আজ, এশিয়া জয়ের

Must Read

 আজ শনিবার (১ অক্টোবর) সিলেট আউটার ক্রিকেট স্টেডিয়ামে থাইল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

এই ম্যাচের মাধ্যমেই পর্দা উঠবে নারীদের এশিয়া কাপের অষ্টম আসরের।

 দলগুলো হলো, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত। শুক্রবার (৩০ অক্টোবর) সিলেটে নারী এশিয়া কাপের দলগুলোর অংশগ্রহণে ট্রফি উন্মোচন হয়। পাশাপাশি হয় ফটোসেশন।

আরও পড়ুন -  VIDEO-কালো শাড়িতে উষ্ণতার রূপ দেখালেন এই সুন্দরী ‘ফেভিকল’ গানে, কারিনা কাপুরকেও টেক্কা

লিগ পদ্ধতিতে টি-টোয়েন্টি ফরম্যাটে একে-অপরের মুখোমুখি হবে দলগুলো। শীর্ষে থাকা চারটি দল সেমিফাইনাল খেলবে। আর ১৫ অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে নারী এশিয়া কাপের।

সাতটি দলের অংশগ্রহণে এবারের আসর হবে লিগ পদ্ধতিতে। মোট ২৪ ম্যাচ অনুষ্ঠিত হবে। তার মধ্যে ৯টি ম্যাচ হবে সিলেটের আউটার ক্রিকেট স্টেডিয়ামে। বাকি ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

আরও পড়ুন -  লজ্জার এক রেকর্ড গড়েছে বাবর আজমরা

 ২০১৮ সালে হওয়া সপ্তম আসরে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এবার ঘরের মাঠে তাদের সামনে শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ।

 চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ। যেমনটা বলেছেন বাংলাদেশের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি বলেন, যেহেতু ট্রফি আমাদের ছিল, সুতরাং চেষ্টা করব ট্রফিটা যেন আমাদেরই থাকে এবং ভালো ক্রিকেট কিন্তু আমরা অলরেডি খেলতেছি। ভালো ক্রিকেট খেললে ট্রফি আমাদের ঘরে আসবে। সব মিলিয়ে লক্ষ্য ভালো ক্রিকেট খেলার এবং ট্রফি ধরে রাখার। ছবিঃ  সংগৃহীত।

আরও পড়ুন -  Durga Pujo: পরিযায়ী মায়ের ভাবনা নিয়ে ‘ভাগের মা’

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img