31 C
Kolkata
Monday, May 6, 2024

T20 World Cup 2022: বিসিসিআই ঘোষণা করলো বুমরাহর বিকল্প, বিধ্বংসী এই বোলার সুযোগ পেলেন

Must Read

ভারতীয় তারকা বোলার জসপ্রীত বুমরাহ খেলতে পারবেন না কয়েকদিন আগে জানিয়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। দীর্ঘবিরতির পর সবে মাত্র আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করছিলেন বুমরাহ, পিঠে ফের চোট পেয়ে বিশ্বকাপের লড়াই থেকে ছিটকে গেলেন। ভারতীয় দলের সেরা একাদশে সুযোগ পাওয়ার লড়াইয়ে সর্বাধিক এগিয়েছিলেন অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ সামি।

 টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ঘোষিত ভারতীয় স্কোয়াডে স্ট্যান্ড-বাই হিসেবে রাখা হয়েছিল তাকে। ক্রিকেটপ্রেমীরা মনে করছিলেন, জসপ্রীত বুমরাহর বিকল্প হিসেবে তার নাম ঘোষণা করবে বিসিসিআই।
কার্যত ধুলিস্যাৎ করে দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রীত বুমরাহর বিকল্প হিসেবে মোহাম্মদ সিরাজের নাম ঘোষনা করলো ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  Sourav Ganguly: করোনা ভাইরাসে আক্রান্ত, মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়

আজ ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এক টুইট বার্তায় এমনটাই জানানো হয়েছে। অর্থাৎ আসন্ন বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডের সাথে মোহাম্মদ সামি অস্ট্রেলিয়ায় উড়ে গেলেও দলের সঙ্গে থাকবেন একজন স্ট্যান্ড-বাই খেলোয়ার হিসেবে।

সম্প্রতি মোহাম্মদ সামি বল হাতে তেমন সাফল্য পাচ্ছেন না। সেই কারণে দুর্দান্ত ফর্মে থাকা মোহাম্মদ সিরাজকে দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচক মন্ডলী।

আরও পড়ুন -  Anti-Social Activities: স্কুল চত্বরে প্রতিনিয়ত চলছে অসামাজিক কাজ

সিরাজ এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৩টি টেস্ট, ১০টি ওয়ানডে এবং ৫টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন।

সূত্রের খবর, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলমানরত টি-টোয়েন্টি সিরিজে পরীক্ষামূলকভাবে সিরাজকে খেলানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এক কথায়, টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্বে মাত্র দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলবেন ভারতীয় এই ক্রিকেটার। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো মেগা আসরে প্রতিদ্বন্দিতা করবেন তিনি।

আরও পড়ুন -  IND Vs AUS: ঋষভ পন্থের ক্যারিয়ার ধ্বংসের মুখে, টিম ইন্ডিয়াতে প্রবেশ এই উইকেটরক্ষকের

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডঃ   রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহঅধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), দীনেশ কার্তিক (উইকেট রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, মোহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, হার্সেল প্যাটেল এবং আর্শদীপ সিং।

স্ট্যান্ড বাই: রবি বিষ্ণুই, দীপক চাহার, মোহাম্মদ সামি ও শ্রেয়াস আইয়ার।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img