34 C
Kolkata
Monday, May 6, 2024

USA: ফের গুলির ঘটনা যুক্তরাষ্ট্রের স্কুলে, গুলিবিদ্ধ ৬

Must Read

ফের গুলি চালনার ঘটনা ঘটল যুক্তরাষ্ট্র স্কুলে। বুধবার ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের বৃহত্তম শহর অকল্যান্ডের একটি স্কুল চত্বরে গুলি চালানোর ঘটনা ঘটেছে।

 ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের মধ্য়ে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার নিউ ইয়র্ক টাইমসের প্রতিবেদন এই তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন -  Dance Video: দারুন শরীরী আবেদন এই যুবতীর ভোজপুরি গানে, নেটভক্তরা ‘উফ’ বলছে

পুলিশ জানিয়েছে, ইস্ট ওকল্যান্ড স্কুল কমপ্লেক্সের চারটি প্রোগ্রামের মধ্যে একটি রুডসডেল নিউকামার হাই স্কুলের সামনে এই ঘটনা ঘটে। আহতদের সকলেরই বয়স ১৮ বা তার বেশি। তারা ওই স্কুলের ছাত্র কি না তা নিশ্চিতভাবে জানায়নি পুলিশ। আহতদের মধ্যে স্কুলকর্মী বা পথচারীও থাকতে পারেন। এই ঘটনায় এখনও কেও ধরা পড়েনি। পুলিশ জানিয়েছে, বন্দুকধারীর খোঁজে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন -  মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, গয়েশবাড়ি গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে

অকল্যান্ড পুলিশ দফতরের সহকারী প্রধান ড্যারেন অ্যালিসন জানিয়েছেন, স্থানীয় সময় দুপুর ১২:৪৫ নাগাদ গুলি চালনা শুরু হয়। সেই সময় স্কুলে প্রায় ১০০ শিক্ষার্থী উপস্থিত ছিলো বলে জানান। বন্দুকধারী কাউকে লক্ষ্য করে গুলি চালিয়েছে না এলোপাথারি গুলি চালিয়েছে সে ব্যাপারে এখনও নিশ্চিত নয় অকল্যান্ড পুলিশ।

আরও পড়ুন -  Two Planes Collide: দুই বিমানের মুখোমুখি সংঘর্ষ মাঝ আকাশে, নিহত ৬

যুক্তরাষ্ট্রের স্কুলে এর আগেও হামলা হয়েছে। বিগত ১০ বছরে যেসব হামলা হয়েছে, সেগুলোর মধ্যে অন্যতম টেক্সাসের হামলা যেখানে ১৯ শিক্ষার্থীসহ ২১ নিহত হয়। অকল্যান্ডে গত বছরের তুলনায় তা ২৩ শতাংশ কমেছে বলে জানিয়েছে পুলিশ। ছবিঃ  সংগৃহীত।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img