31 C
Kolkata
Friday, May 17, 2024

‘চন্দু চাওয়ালা’র স্ত্রী টক্কর দেবে বলিউড অভিনেত্রীদের, ছবি দেখুন

Must Read

জনপ্রিয় রিয়ালিটি শো হয়ে উঠেছে দা কপিল শর্মা শো।

জনপ্রিয়তা এতটাই বেশি যে এই অনুষ্ঠানের প্রতিটি চরিত্র ভারতে হয়ে উঠেছে অত্যন্ত জনপ্রিয়। সব থেকে বড় ভূমিকা গ্রহণ করে এই অনুষ্ঠানের চরিত্রগুলি।

 এই অনুষ্ঠানের সব থেকে জনপ্রিয় কয়েকটি চরিত্রের মধ্যে একটি হলেও চন্দু চায়ওয়ালা। তার কমিক টাইমিং এবং তার সেন্স অফ হিউমার এতটাই ভালো যে সকলের কাছে তিনি অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছেন।

 চন্দন প্রভাকর কিন্তু নিজে একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। প্রথম থেকেই অভিনেতা হওয়ার একটা ইচ্ছা তার মধ্যে ছিল।

আরও পড়ুন -  Ram Mandir VIP Pass: ভিআইপি পাস চাই রাম মন্দিরে যাওয়ার? লোভে পা দিলেই খোয়া যাবে সর্বস্ব

কলেজ লাইফের পড়াশোনা শেষ করে তিনি সিদ্ধান্ত নেন সাধারণ চাকরি তিনি করবেন না বরং তিনি নিজের প্যাশনকে ফলো করবেন এবং হবেন অভিনেতা। যেমন ভাবা ঠিক তেমনি কাজ, পাঞ্জাব ইউনিভার্সিটি থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের ডিগ্রি নিয়ে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান চন্দন প্রভাকর।

 সাথে পেয়েছিলেন তার বন্ধু কপিল শর্মা কে। আপনাদের জানিয়ে রাখি চন্দন প্রভাকর এবং কপিল শর্মা কিন্তু ছোটবেলা থেকেই একে অপরের বন্ধু। দুজনের মধ্যে একটা ভালো বোঝাপড়া রয়েছে।

আরও পড়ুন -  Twin Towers: নয়ডার টুইন টাওয়ার, ভেঙে ফেলা হচ্ছে

প্রথম থেকেই চন্দনের মধ্যে একটা অভিনেতা হওয়ার প্রবণতা ছিল। টিভিতে আসার জন্য তাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। দি গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ থেকে শুরু হয়েছিল চন্দনের জার্নি। শেষ হবার পর কপিল শর্মা শোতে তিনি চন্দু চাওয়ালার ভূমিকায় অভিনয় শুরু করেন। সূত্র থেকে জানা যায়, তিনি নাকি একটি এপিসোড করার জন্য ৮ লক্ষ টাকা নিয়ে থাকেন।

আরও পড়ুন -  বাল্যবিবাহ বিল পাস হয়েছে রাজস্থানে !

 এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে রয়েছে। আপনাদের জানিয়ে রাখি ব্যক্তিগত জীবনে চন্দন প্রভাকর কিন্তু একজন পারিবারিক মানুষ। বছর কয়েক আগে তার বিবাহ হয়েছিল নন্দিনী খান্নার সঙ্গে। লাইমলাইট থেকে অনেকটা দূরে থাকলেও নন্দিনী, সৌন্দর্যের দিক থেকে বলিউডের কোন অভিনেত্রী থেকে কম যান না। ২০১৭ সালে তাদের দুজনের একটি কন্যা সন্তান হয়। সবকিছু মিলিয়ে তারা দুজনে এখন একটি সুখী গৃহকোণ তৈরি করে ফেলেছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img