31 C
Kolkata
Monday, April 29, 2024

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিলেন, প্রাথমিকে আরও ৬৫ জনকে নিয়োগ

Must Read

প্রাথমিক টেট উত্তীর্ণ আরো ৬৫ জনকে এবারে পুজোর আগে নিয়োগ করতে নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সোমবার একটি মামলার রায় ঘোষণা সময়ে এই নতুন নির্দেশ দিলেন। জানিয়ে দিয়েছেন, এই নির্দেশের পর পুজোর আগে চাকরি পেতে চলেছেন মোট ২৫০ জন।

আরও পড়ুন -  পিছিয়ে গেল কলকাতা আন্তর্জাতিক বইমেলা

২০১৪ সালে টেটে ভুল প্রশ্ন সংক্রান্ত জটিলতার ক্ষেত্রে বহু চাকরি প্রার্থীর নিয়োগ আটকে পড়েছিল। অভিযোগ ছিল আদালতের নির্দেশে ভুল প্রশ্নের জন্য এক নম্বর বরাদ্দ করলেও দীর্ঘদিন সেই নম্বর দেওয়া হয়নি এবং সেই কারণেই তাদের নিয়োগ এইভাবে আটকে গিয়েছে। এর জেরে তারা আদালতের দ্বারস্থ হয়েছিলেন। ইতিমধ্যেই তিনটি মামলায় ১৮৫ জনকে পুজোর আগেই নিয়োগের নির্দেশ দিয়েছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আদালতের নির্দেশ মেনে গত সপ্তাহে তাদের হাতে নিয়োগপত্র তুলে দিয়েছে প্রাথমিক শিক্ষা সংসদ। সোমবার আরো ৬৫ জনকে নিয়োগের নির্দেশ দিলেন।

আরও পড়ুন -  Durga Puja: দুর্গাপূজা

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় স্পষ্ট নির্দেশ দিয়েছেন, যে সমস্ত চাকরিপ্রার্থীরা দীর্ঘদিন ধরে এই চাকরির অপেক্ষায় রয়েছেন তাদের হাতে পুজোর আগে চাকরি তুলে দিতে হবে। এই নির্দেশের জেরে খুশির জোয়ার চাকরিপ্রার্থীদের মধ্যে।

আরও পড়ুন -  করোনা পরিস্থিতি মাথায় রেখে জগদ্ধাত্রী পূজা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img