38 C
Kolkata
Saturday, April 27, 2024

মাঠে নামছে তিন প্রধান

Must Read

শিখা দেব, কলকাতাঃ   মাঠে নামছে তিন প্রধান।

শেষ পর্যন্ত কলকাতা ফুটবল লিগে প্রিমিয়ার সিক্সের খেলা শুরু হচ্ছে ২৫ সেপ্টেম্বর থেকে। খেলবে তিন প্রধান।  আই এফ এ সভাপতি অজিত ব্যানার্জি ও সচিব অনির্বাণ দত্ত জানান,প্রথম দিনেই ইস্টবেঙ্গল খেলবে খিদিরপুর ক্লাবের সঙ্গে। ওই দিনে মহামেডান স্পোর্টিং মুখোমুখি হবে এরিয়ানের সঙ্গে।

পরের দিন মাঠে নামবে এ টি কে মোহনবাগান। খেলা ভবানীপুরের সঙ্গে। এখন ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। তারপরে পুজোর পরে খেলার ক্রীড়া সূচী ঘোষণা করা হয়েছে । তবে ডার্বি ম্যাচ কবে হবে টা বলা হয় নি। পুজোর জন্যে পুলিশ পাওয়া যাবে না বলে প্রথম দিকে কল্যাণী ও নৈহাটি মাঠে খেলা হবে।

আরও পড়ুন -  বিদুৎ গতিতে ছড়াচ্ছে ওমিক্রন, করোনার পঞ্চম ঢেউ

এদিকে বুধবার কলকাতা ফুটবল লিগে স্পনসর পেলো আই এফ এ। এগিয়ে এলো সিস্টার নিবেদিতা ইউনিভার্সিটি। আচার্য সত্যম রায় চৌধুরী বলেন, কলকাতা ফুটবলের সঙ্গে যুক্ত হতে পেরে গর্ব অনুভব করছি। ইচ্ছা আছে দীর্ঘ মেয়াদি চুক্তি করবো ফুটবলের স্বার্থে। চেয়ারম্যান সুব্রত দত্ত বলেন, আই এফ এ আচার্য কে পেট্রন করে নিয়ে আসলে ভালো হবে। সভাপতি অজিত ব্যানার্জি বলেন,নানা প্রতিকূলতার মধ্যে কলকাতা লিগ শুরু হয়েছে। সবার সহযোগিতায় তা সফল হবে। সচিব অনির্বাণ দত্ত বলেন,সুপার সিক্সের প্রতি ম্যাচে সেরা ও উদিয়মান ফুটবলারকে সম্মানিত করবে এস এন ইউ। উপস্থিত ছিলেন উপাচার্য ধ্রুব জ্যোতি চ্যাটার্জি, ইস্ট বেঙ্গল ক্লাবের দীপঙ্কর চক্রবর্তী,সহ সচিব সুফল গিরি ও বি ও এ র সভাপতি স্বপন ব্যানার্জি।

আরও পড়ুন -  বিশ্ব শৌচাগার দিবসে ভারত সকলের জন্য শৌচাগারের সংকল্পকে দৃঢ় করছে : প্রধানমন্ত্রী

সৌজন্যে।

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img