38 C
Kolkata
Friday, May 17, 2024

গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল? মোহভঙ্গ, কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন

Must Read

আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল? সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট নিয়ে উত্তেজনা ছড়িয়েছে সংবাদ মাধ্যমে।

 জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার শুভমান গিলকে বিগত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দল থেকে রিলিজ করে দিয়েছিল। সেই সুযোগে নতুন ফ্রাঞ্চাইজি গুজরাট টাইটান্স গিলকে মেগা নিলামের আগেই নিজেদের দলে টেনে নেয়।

আরও পড়ুন -  Team India: শেষ IPL, জাতীয় দলের পর এবার আইপিএলেও গলা ধাক্কা খাবেন তারকা ক্রিকেটার

 এরপর হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাটের হয়ে একের পর এক ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলেন শুভমান গিল। তিনি গুজরাটের হয়ে একটি আসরেই ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন। যা প্রথমবার গুজরাটের ফাইনাল জয়ের নেপথ্যে বড় ভূমিকা পালন করেছিল।

 সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরে বেশ উত্তেজনা বেড়েছে ক্রিকেট আসরে। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় গুজরাত টাইটান্সের এক পোস্ট ঘিরে এই জল্পনা। পোস্টে শুভমনকে তাঁর ভবিষ্যতের জন্য গুজরাত টাইটান্সের অফিসিয়াল পেজ থেকে শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখা হয়েছে, ‘সফরটা ভীষণই স্মরণীয় ছিল। আমাদের তরফে তোমার ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।’ যার পরিপ্রেক্ষিতে ভারতীয় ক্রিকেটার শুভমান গিল গুজরাট টাইটান্স শিবিরকে ধন্যবাদ জানিয়েছেন গিল।

আরও পড়ুন -  Neel-Trina: বিয়ের ৬ মাসের মধ্যে ত্রিনীলের বাড়িতে নতুন সদস্য, মনের আনন্দে নেচে উঠলেন গুনগুন

 সোশ্যাল মিডিয়ায় জমকালো আলোচনা শুরু হয়েছে। কেউ মনে করছেন, শুভমান গিল গুজরাট টাইটান্স শিবির ছেড়ে আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন। এই প্রসঙ্গে কোন ধরনের ইঙ্গিত প্রদান করেননি শুভমান গিল।

আরও পড়ুন -  ICC T20 World Cup 2024: টি টোয়েন্টি বিশ্বকাপে কারা জায়গা পেলেন? রইল টিম তালিকা

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img