28 C
Kolkata
Saturday, May 18, 2024

১২ কোটি টাকার পাহাড় খাটের নিচে, গার্ডেনরিচ কান্ডে, ইডির অধিকারীরা টাকার উৎস্যের খোঁজ করছেন

Must Read

গার্ডেনরিচে ব্যবসায়ী আমির খানের বাড়ির খাটের নিচ থেকে উদ্ধার হওয়া টাকার অঙ্কটা ক্রমাগত বাড়তে শুরু করেছে। প্রথমে জানা গেছিল এই টাকার পরিমাণ ৭ কোটি।

এবারে জানা গেলো এই টাকার পরিমাণ বাড়ছে। পাওয়া খবর অনুযায়ী, এই টাকার পরিমাণ ১২ কোটি টাকা। ইতিমধ্যেই এই টাকার পরিমাণ ১৫ কোটি হতে পারে বলে মনে করা হচ্ছে। ইডির অধিকারীরা এই টাকার উৎস্যের ব্যাপার খোঁজ করছেন।

আরও পড়ুন -  সরকারি কর্মচারীরা বড় বাড়ি পেতে চলেছেন, মহার্ঘ ভাতা বৃদ্ধির আগেই

এই টাকা গোনার জন্য ট্রাঙ্ক নিয়ে আসা হবে বলে জানানো হয়েছে। একটি ট্রাক এসেছে এই টাকা নেওয়ার জন্য। আর জানা যাচ্ছে, এই ট্রাকে আছে ১০টি ট্রাঙ্ক।

আরও পড়ুন -  Anjali Arora: হোটেলকর্মীর সঙ্গে রাত কাটাতে রাজি হয়ে যান অঞ্জলি, টাকার জন্য!

 

প্রায় ৮ ঘন্টা ওই বাড়িতে তদন্ত করেছিলেন ইডি আধিকারিকরা। সন্ধ্যা নাগাদ ইডি অধিকারীকরা জানান, এই টাকার পরিমাণ ১২ কোটি টাকা। কিন্তু এই টাকা এলো কোথা থেকে? আর কিভাবে এই টাকা পেলেন আমির খান।

আরও পড়ুন -  Netherlands To Auction Jerseys: জার্সি নিলামে তুলবে নেদারল্যান্ডস, নির্মাণশ্রমিকদের জন্য

 

সূত্রের খবর, খাটের তলায়, বাড়ির একাধিক জায়গায় এই টাকা লুকিয়ে রাখা ছিল। অভিযোগ উঠেছে অনলাইন গেমের প্রতারণার মাধ্যমে এই বিপুল টাকার প্রতারণা হয়েছিল বলে অভিযোগ। শুধুই কি মোবাইল গেমের প্রতারণা? নাকি এর পেছনে রয়েছে আরও বড় চক্র?

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img