33 C
Kolkata
Saturday, May 18, 2024

IND vs SL: শ্রীলংকার মুখোমুখি ভারত, ‘ডু অর ডাই’ ম্যাচ

Must Read

এশিয়া কাপের ফাইনালে পৌঁছাতে হলে আজ শ্রীলংকার বিরুদ্ধে জয় চাই টিম ইন্ডিয়ার। সুপার-৪ এর প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হারের পর এখন বাকি থাকা দুটি ম্যাচেই জয় নিশ্চিত করতে হবে ভারতকে।

আজ শ্রীলংকার বিরুদ্ধে অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার পূর্বে দলের সমস্যা তুলে ধরেছেন অধিনায়ক রোহিত শর্মা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, দলের অভিজ্ঞ ক্রিকেটারদের হতাশা জনক পারফরমেন্স আমাদের পরাজয়ের প্রধান কারণ।

আরও পড়ুন -  T20 World Cup 2022: এই দুটি দল টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলবে, রিকি পন্টিং ভবিষ্যৎবাণী করলেন

আরও বলেন, ওপেনিং জুটির পতনের পর দরকার ছিল বিরাট কোহলির সঙ্গ দেওয়ার। ভারতের দুই অভিজ্ঞ ক্রিকেটার ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়া সেই কাজ করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। শুধু তাই নয়, দুজনেই হতাশা জনক ভাবে আউট হয়ে সাজঘরে ফিরেছিলেন। ঐদিন আমাদের কপাল ভালো ছিল যে, বিরাট কোহলি লম্বা ইনিংস খেলেছিলেন। দলের জন্য আগুন ঝরানো ইনিংস খেলতে পারেনি কোন ব্যাটসম্যান।

আরও পড়ুন -  IND Vs AUS: ঋষভ পন্থের ক্যারিয়ার ধ্বংসের মুখে, টিম ইন্ডিয়াতে প্রবেশ এই উইকেটরক্ষকের

 আমরা আমাদের লক্ষ্যমাত্রা অনুযায়ী রান সংগ্রহ করতে পারেনি। আজকের ম্যাচে আশা করছি সেই ভুল সংশোধন করে শ্রীলংকার বিরুদ্ধে মাঠে নামবো।

 সুপার-৪ ইতিমধ্যে পাকিস্তান এবং শ্রীলংকা তাদের প্রথম ম্যাচে জয় নিশ্চিত করে ফাইনালের দিকে একধাপ এগিয়েছে। ফলে সুপার ফোরের লড়াইয়ে যথাক্রমে এক ও দুই নম্বরে রয়েছে দাসুন শানাকা ও বাবর আজমের টিম। আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয় লাভের পর ০.৫৮৯ রানরেট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে শ্রীলঙ্কা। অন্যদিকে ভারতকে ৫ উইকেটে পরাজিত করে ০.১২৬ রানরেট নিয়ে দুইয়ে রয়েছে পাক দল।

আরও পড়ুন -  Indian cricketer: ‘প্রতারণা’ করেছিলেন তার প্রাক্তন বান্ধবী, এই ভারতীয় ক্রিকেটারের সাথে, জাতীয় দলে ডাক পেলেন ২ বছর পর

এই তালিকায় তিনে থাকা ভারতের রানরেট -০.১২৬। টিম ইন্ডিয়াকে আইপিএলের ফাইনাল খেলতে হলে বাকি থাকা দুটি ম্যাচে জয় নিশ্চিত করতেই হবে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img