29 C
Kolkata
Friday, May 3, 2024

মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হল কোটি কোটি টাকা, মালদার গাজোলে CID হানা

Must Read

আবারো টাকার পাহাড় উদ্ধার হল বাংলায়।

মালদার গাজলে এক মাছ ব্যবসায়ীর বাড়িতে সিআইডি হানায় উদ্ধার হল প্রায় কয়েক কোটি টাকার পাহাড়। মালদার গাজলের ঘাকশোলে মাছ ব্যবসায়ী জয় প্রকাশ সাহার বাড়িতে অভিযান চালিয়ে সিআইডি আধিকারিকরা উদ্ধার করলেন টাকার পাহাড়। সূত্রের খবর, এত পরিমাণ টাকা সেই বাড়ি থেকে উদ্ধার হয়েছে যে গোনার জন্য নিয়ে আসতে হয়েছে মেশিন।

আরও পড়ুন -  প্রাক্তন অসুস্থ স্বামীর খোঁজ নিলেন নবমীতা

 পাওয়া খবর অনুযায়ী ১ কোটি ৩০ লক্ষ টাকা উদ্ধার করেছে সিআইডি। তাই টাকার অংক আরো বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। কিন্তু কোথা থেকে এলো এত পরিমাণ টাকা? ইতিমধ্যেই এই নিয়ে তদন্ত শুরু করেছে সিআইডি। মনে করা হচ্ছে, নিষিদ্ধ কফ সিরাপ পাচারের সঙ্গে যুক্ত ছিলেন এই মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহা।  চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন হালিশহর পুরসভার চেয়ারম্যান এবং তৃণমূল নেতা রাজু সাহানি। তাদের দুজনের কাছেই পাওয়া গিয়েছিল টাকার পাহাড়। এবার মালদার গাজল।

আরও পড়ুন -  চালু হচ্ছে নতুন ৩ জোড়া ট্রেন, দিঘা যাওয়া আরও সহজ, জানুন সব কিছু তথ্য

 রবিবার সকালে এই ছবি দেখে কার্যত চক্ষু চড়ক গাছ হয়ে যায় সিআইডি আধিকারিকদের। কোথা থেকে এলো এত পরিমাণ টাকা? এই টাকা নেপথ্যে কি? তাহলে কি মাছ ব্যবসার আড়ালে মাদকের কারবার চালাতেন তিনি? রবিবার সকালে মাছ ব্যবসায়ী জয়প্রকাশ সাহার বাড়িতে হানা দিয়ে এরকমই প্রশ্ন উঠে আসে সিআইডি আধিকারিকদের মনে।

আরও পড়ুন -  সিবিআইকে চিঠি দিয়ে নালিশ দেবযানীর মা, মেয়েকে চাপ দিচ্ছে সিআইডি, টাকা নিয়েছেন শুভেন্দু, সুজন

 পুলিশের গোয়েন্দা সংস্থা সিআইডি সূত্রে দাবি, সম্প্রতি মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন ব্যবসায়ীর একজন আত্মীয়, দক্ষিণ দিনাজপুর জেলার বাসিন্দা ওম গুপ্তা। তার সূত্র ধরেই এই মাছ ব্যবসায়ীর বাড়িতে পৌঁছেছে সিআইডি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img