31 C
Kolkata
Sunday, May 19, 2024

মুখ্যমন্ত্রী উদ্বোধন করবেন টালা ব্রিজ মহালয়ার আগেই, বাস কবে থেকে চলবে?

Must Read

পুজোর জন্য কলকাতাবাসীকে বড় উপহার দিচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মহালয়ার আগেই কলকাতাবাসীর জন্য টালা ব্রিজ খুলে দিতে চলেছেন। সেই ২০২০ সাল থেকে বন্ধ এই ব্রিজ। টানা ২ বছর ধরে চলেছে ব্রিজ সংস্করণের কাজ।

এই ব্রিজ উত্তর কলকাতার সাথে দক্ষিণ এবং মধ্য কলকাতার সংযোগকারী একটি প্রধান রাস্তা। এই ব্রিজ বন্ধ হওয়াতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে নিত্যযাত্রীদের। এবার তাদের মুখে হাসি ফোটানোর জন্য পুজোর আগেই ব্রিজ উদ্বোধন করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করে দাস কেয়ারীর শিব মন্দিরে পূজো দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী বিধান উপাধ্যায়

 মুখ্যমন্ত্রী আগামী ২৪ সেপ্টেম্বর এই টালা ব্রীজ উদ্বোধন করবেন। এখনই সকলের জন্য খুলছে না এই ব্রিজ। পূর্ত দফতর সূত্রে খবর, উদ্বোধনের দিন রাত থেকেই নতুন টালা ব্রিজ দিয়ে যান চলাচল শুরু হবে। কিন্তু এই ব্রিজে গতি নিয়ন্ত্রণ করা হবে। এছাড়া এদিন থেকে শুধুমাত্র ছোট গাড়ি চলাচল করতে পারবে। পূর্ত দপ্তর এবং কলকাতা পুলিশ ব্রিজ এর অবস্থা খতিয়ে দেখে তারপর বাস এবং ট্রাকের মতো ভারি যানবাহন চালানোর অনুমতি দেবে।

আরও পড়ুন -  লোকাল ট্রেন কবে থেকে চালু হবে ? নতুন নির্দেশিকায় কি জানালেন মমতা বন্দ্যোপাধ্যায় ?

পূর্ত দফতর সূত্রে খবর যে, পরীক্ষা-নিরীক্ষা সমস্ত ঠিকঠাক থাকলে সাতদিন পর থেকেই, মানে পঞ্চমীর দিন থেকেই সব গাড়ি ও ভারী যানবাহন যাতায়াত করার অনুমতি দিয়ে দেওয়া হবে। এতদিন ধরে উত্তর কলকাতার ট্রাফিকের ওপর অনেক চাপ পড়তো এই ব্রিজ না থাকার জন্য।

আরও পড়ুন -  T20 World Cup: সুপার টুয়েলভে জিম্বাবুয়ে, স্কটল্যান্ডকে হারিয়ে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img