34 C
Kolkata
Monday, May 13, 2024

Arpita Mukherjee: অর্পিতার জীবনে বড় বদল, পার্থ কাণ্ডে

Must Read

আজ ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে পার্থ – অর্পিতার বিচার সভা বসবে। বাইরে বেরোলেই চূড়ান্ত অপমানের মুখোমুখি হচ্ছেন পার্থ – অর্পিতা। আধিকারিকদের দাবি ও বিচারকের সিদ্ধান্ত অনুযায়ী জেলে বসেই চলেবে বিচার সভা।

এতেই মন খারাপ পার্থ ও অর্পিতার। জেলের কুঠুরিতে থাকতে থাকতে ঘরের মানুষ থেকে সূর্যের আলো সবটাই এখন বাদের খাতায়। ওই একটা সময়েই জেলের বাইরে পা রাখা যায়, সূর্যের আলো অনুভব করা যায়। নইলে সারাটা দিন আলো অধারি অন্ধকার ঘরে বাকি বন্দীদের সঙ্গে থাকতে হয়। নিদারুন মানসিক যন্ত্রনা।

আরও পড়ুন -  Arpita Mukherjee: অর্পিতার বর্তমান পরিস্থিতি কি? সব তর্ক বিতর্ক এড়িয়ে

এসএসসি দুর্নীতি কাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্যায় ও তার বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় এখন রয়েছেন যথাক্রমে প্রেসিডেন্সি সংশোধনাগার ও আলিপুর মহিলা সংশোধনাগারে।

প্রায় ২৮ দিন ধরে বন্দিদশা কাটিয়ে রীতিমত হাপিয়ে উঠেছেন। অর্পিতা প্রায় আশা ছেড়েই দিয়েছেন। তার ভাবনা যে তিনি হয়তো সারাজীবন এভাবেই থাকবেন। সূত্রের খবর, পার্থ নাকি বিপর্যস্ত হয়ে বিড়বিড় করে বলেই চলেছেন, ‘আমাকে এরা সূর্যের মুখ দেখতে দিতে চায় না। সেই কারণেই এমন ব্যবস্থা করা হচ্ছে।’

আরও পড়ুন -  পার্থর সম্পত্তির হদিশ ভিনরাজ্যেও মিলল, হোটেল থেকে উদ্ধার পার্থর বিপুল অংকের টাকা

Latest News

Short Film: স্ত্রী থাকতে প্রেমিকার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ স্বামী, এই শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: স্ত্রী থাকতে প্রেমিকার সঙ্গে বিছানায় ঘনিষ্ঠ স্বামী, এই শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img