38 C
Kolkata
Friday, May 17, 2024

Eman-Nishat Salwa: ইমন-সালওয়ার প্রথম গান প্রকাশ্যে, সিনেমা মুক্তি ১৬ সেপ্টেম্বর

Must Read

নতুন জুটির অভিষেক ঘটতে চলেছে ঢাকাই সিনেমায়। ‘বীরত্ব’ সিনেমায় প্রথমবারের মত পর্দা ভাগাভাগি করবেন চিত্রনায়ক ইমন ও নবাগতা নিশাত সালওয়া।

সাইদুল ইসলাম রানার পরিচালিত এই সিনেমাটি আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

 প্রকাশ্যে এসেছে এর প্রথম গান ‘ভালোবাসা বলা হয়ে যায়’। পুরোপুরি রোমান্টিক আমেজের এই গানটির শুটিং হয়েছে সিলেটের চা বাগান, জাফলংসহ বিভিন্ন লোকেশনে। গোলাম রাব্বী সোহাগের সুর-সংগীতে গানটি লিখেছেন নির্মাতা সাইদুল ইসলাম রানা। গেয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান ও গায়িকা পূজা।

আরও পড়ুন -  কোভিডে মৃ্ত্যুহার কমাতে কেন্দ্রীয় প্রয়াস জোরদার করতে দিল্লীর এইমস-এর পক্ষ থেকে রাজ্যের চিকিৎসকদের জন্য টেলি-কনসালটেশন গাইডেন্স শুরু হয়েছে

চিত্রনায়ক ইমন বলেন, একজন মফঃস্বলের ডাক্তারের চরিত্রে অভিনয় করেছি। সত্যিই অনেকদিন পর সিনেমার মতো সিনেমা করেছি। আমি অধীর অপেক্ষা করছি ‘বীরত্ব’ মুক্তির।

সালওয়া বলেন, পুরো টিমের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। গোছানো কাজ হয়েছে। পর্দায় পুরো ছবিটি দর্শকের জন্য উপভোগ্য হবে। গান প্রকাশের পর অনেকেই বিভিন্নভাবে প্রশংসা করছেন। রুপালি পর্দায় নিজেকে দেখার অপেক্ষায় আছি। হোপ ফর দ্য বেস্ট।

আরও পড়ুন -  রেলকর্মীর বাড়ি থেকে লক্ষাধিক টাকার সামগ্রী চুরি, কেএসটিপিতে চাঞ্চল্য

২০২০-এর শেষ দিকে শুরু হয় ‘বীরত্ব’-ছবির শুটিং। ‘বীরত্ব’ প্রযোজনা করেছে পিং পং এন্টারটেইনমেন্ট। এটি পরিচালক সাইদুর রহমান রানার প্রথম ছবি। নারী পাচার, মানব সম্পর্ক ও লম্বা জার্নির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বীরত্ব’।

জানা গেছে, প্রায় ১২০টির বেশি লোকেশন ব্যবহার করা হয়েছে। এক লোকেশন একাধিকবার নেই। পুরো ছবি দেখলে বোরিং লাগার কোনো সুযোগ নেই। সেপ্টেম্বরে বাংলাদেশে মুক্তি পাবে। পরে আমেরিকা, কানাডা ও ভারতের চারটি রাজ্যে মুক্তির প্ল্যান আছে। এমনটাই জানান নির্মাতা।

আরও পড়ুন -  কেন্দ্রীয় কর কমানো হোক পেট্রোল - ডিজেলের, মোদিকে আর্জি মমতার

অভিনয় করেছেন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, নিপুণ আক্তার, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, বর্দা মিঠু, কচি খন্দকার, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, মুনতাহা এমিলিয়া। আইটেম গান পারফর্ম করেন মিষ্টি জান্নাত।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img