40 C
Kolkata
Monday, May 20, 2024

Asia Cup 2022: রোহিতের ওপেনিং পার্টনার কে? জানালেন সাবা করিম

Must Read

 ভারত-পাকিস্তান ফের ২২ গজের মহারণে মুখোমুখি হবে। সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের চোখ এখন এশিয়া কাপ ২০২২ ‘র দিকে।

 আগামী কাল থেকে সূদূর আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলেছে এই আসর। আগামী ২৮শে আগষ্ট মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। দীর্ঘ বিরতির পর অবশেষে মেগা আসরে জাতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন কেএল রাহুল। মনে করা হচ্ছে, মেগা আসরে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন তিনি। প্রাক্তন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার মনে করছেন, কেএল রাহুলকে এশিয়া কাপ ২০২২-এ রোহিতের সাথে ওপেনিং করবেন না।

আরও পড়ুন -  Indian Cricketer: ভারতীয় ক্রিকেটারের মৃতদেহ পাওয়া গেল ঝুলন্ত অবস্থায়, ক্রিকেট মহলে শোকের ছায়া

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সাবা করিম এদিন টিম ইন্ডিয়ার ওপেনিং জুটি নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। সাবা করিমের মতে, বিরাট কোহলি এশিয়া কাপে রোহিত শর্মার সাথে ওপেনিং করবেন। তার মতে, বিরাট কোহলি ও রোহিত শর্মা একসঙ্গে ওপেন করতে পারেন মেগা আসরে। কে এল রাহুল আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করলেও জিম্বাবুয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজে তিনি পুরোপুরি ফ্লপ।

আরও পড়ুন -  জামুরিয়া গ্রামীণ মন্ডল কার্যালয়ের উদ্বোধন

উল্লেখ্য, কে এল রাহুলকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার দানিশ কানেরিয়া। কানেরিয়া বলেন, কে এল রাহুলের পরিবর্তে সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া উচিৎ ছিল টিম ইন্ডিয়ার।

‘সঞ্জু স্যামসনের এশিয়া কাপে খেলার সুযোগ পাওয়া উচিত ছিল। বর্তমানে তিনি দূর্দান্ত ফর্মে রয়েছেন অন্যদিকে, ভারতের উচিত ছিল, জিম্বাবুয়ে সফরে চরম ব্যার্থ কে এল রাহুলকে কিছুটা সময় দেওয়া, যাতে তিনি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে মনোযোগ দিতে পারেন।

আরও পড়ুন -  অভিনেত্রী কিয়ারা আদবানী আতারি সীমান্তে ভারতীয় পতাকা হাতে জওয়ানদের সঙ্গে ছবি তুললেন, সোশ্যাল মিডিয়ায় ঝড়

ভারতের শক্তিশালী স্কোয়াডঃ  রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেট রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট রক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর. অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্নুই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং এবং আভেশ খান।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img