27 C
Kolkata
Saturday, May 11, 2024

Somalia: হোটেলে আল শাবাবের হামলা, নিহত ১০ সোমালিয়ায়

Must Read

সোমালিয়ার রাজধানী মোগাদিশুর কেন্দ্রস্থলের একটি আবাসিক হোটেলে হামলা চালিয়েছে জঙ্গি গোষ্ঠী আল শাবাব।  অন্তত ১০ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। হোটেলটি কেন্দ্রীয় সরকারের কর্মীদের একটি পছন্দের বৈঠক স্থল বলে জানা গেছে।

শনিবার বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন -  Assam: সাত শিক্ষার্থী নিহত, সড়ক দুর্ঘটনায়, আসামে

প্রতিবেদনে হোটেল কতৃপক্ষ জানান, মোগাদিশুর হায়াত হোটেলে হামলার ঘটনাস্থল থেকে আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। নিরাপত্তা বাহিনী শিশুসহ অনেককে উদ্ধার করেছে।

হামলার দায় স্বীকার করে জঙ্গি গোষ্ঠী আল শাবাব জানিয়েছে, তারা সোমালিয়ার রাজধানী মোগাদিশুর কেন্দ্রস্থলের কাছে একটি আবাসিক হোটেলের নিয়ন্ত্রণ নিয়েছে এবং ‘প্রত্যেককে গুলি করছে’।

আরও পড়ুন -  Ship Fire: নেদারল্যান্ডসের উপকূলে জাহাজ পুড়ছে ৩ হাজার গাড়ি সহ, নিহত ১

মোগাদিশুর আমিন অ্যাম্বুলেন্স সার্ভিসের প্রধান আব্দিকাদির আব্দিরহমানের কথা অনুযায়ী আরও বলা হয়, নয় জন আহত হয়েছে এবং তাদের হোটেলটি থেকে সরিয়ে নেয়া হয়েছে।

এক পুলিশ কর্মকর্তা রয়টার্সকে বলেন, হায়াত হোটেলকে লক্ষ্য করে দুটি গাড়ি বোমা বিস্ফোরণ ঘটানো হয়। এর একটি হোটেলের সামনে একটি বেড়ায় আঘাত করে, অপরটি হোটেলের গেইটে আঘাত করে।

আরও পড়ুন -  যিশুখ্রিস্টের মৃত্যু দিন গুড ফ্রাইডে, 'শুভ' বলা হয় কেন?

Latest News

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের।  স্বস্তিকা মুখোপাধ্যায় ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলা যায়। আঠারো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img