30 C
Kolkata
Friday, May 10, 2024

পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য, ‘কেউ ছাড়া পাবে না’, আদালতে দাঁড়িয়ে, নিশানা করলেন কাকে?

Must Read

এবার নতুন ইঙ্গিত পূর্ণ মন্তব্য করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার আদালতে জামিনের আবেদন করেন তিনি। আর সেখানেই তিনি বলেন, ‘কেউ ছাড়া পাবে না।’

স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা গহনা এবং বেশ কিছু বিদেশী মুদ্রা। দুজনে যৌথ সম্পত্তির হদিস মিলেছে বহু জায়গায়।

 নগর দায়রা আদালতে পার্থ চট্টোপাধ্যায়কে পেশ করলো কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি। সেখানেই তার আইনজীবীরা জামিনের আবেদন জানিয়েছেন। ইডির তরফে এই জামিনের আবেদনের তীব্র বিরোধিতা করা হয়। তবে সেখানেই হাত জোড় করা অবস্থায় দেখা যায় পার্থ চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত উল্লেখ্য, এদিন আদালতে শুধুমাত্র পার্থ চট্টোপাধ্যায় নয় তার সঙ্গে ছিলেন অর্পিতা মুখোপাধ্যায়ও। তিনি চলে যাওয়ার পরে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে আসা হয়। হাতজোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে।

আরও পড়ুন -  Butterfly Chicken: বাচ্চাদের পছন্দের প্রজাপতি চিকেন

 পুলিশ তাকে নিয়ে এগিয়ে যাবার সময় মুখ ঘুরিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘কেউ ছাড়া পাবে না।’ তাহলে কাকে উদ্দেশ্য করে এই মন্তব্য করলেন তৃণমূলের প্রাক্তন মহাসচিব? ইতি মধ্যেই এই বিষয়টি নিয়ে শুরু হয়েছে জল্পনা। অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা এদিন আদালতে জানিয়েছেন, হিমোগ্লোবিনের মাত্রা কমেছে পার্থ চট্টোপাধ্যায়ের। ক্রিয়েটিনিন বেড়েছে।

আরও পড়ুন -  Arpita Mukherjee: বান্ধবী অর্পিতা, ফাঁসিয়ে দিলেন পার্থকে

শৌচাগারে যেতে পারছেন না। গ্রেফতার হবার আগে পর্যন্ত সুস্থ ছিলেন পার্থ। এদিক ওদিক যেতে পারছিলেন। অন্যদিকে, ইডি পাল্টা জানিয়েছে, পার্থ চট্টোপাধ্যায় যদি অসুস্থ হতেন তাহলে তিনি জেল সুপারকে জানাতেন। অসুস্থ হলে অবশ্যই ওষুধের ব্যবস্থা করা হবে। ভুবনেশ্বর এইমস আগেই জানিয়েছিল এই বয়সে এই সমস্ত শারীরিক সমস্যা অত্যন্ত স্বাভাবিক।

আরও পড়ুন -  Odisha: নিহত বেড়ে ১২, দুই ঘণ্টায় ৬১ হাজার বজ্রপাত, ওড়িশায়

 পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীরা তার হয়ে জামিনের আবেদন দায়ের করলেও, অর্পিতা মুখোপাধ্যায়ের আইনজীবীরা কোন জামিনের আবেদন করেননি। দুর্নীতি মামলায় পার্থকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা গ্রেপ্তার করার পর তার সঙ্গে দূরত্ব বৃদ্ধি করেছে তৃণমূল কংগ্রেস।

Latest News

Horoscope: সমাধান হয়ে যাবে এই রাশির জাতকদের, আজকে মিলিয়ে নিন রাশিফল

Horoscope: সমাধান হয়ে যাবে এই রাশির জাতকদের, আজকে মিলিয়ে নিন রাশিফল।  আজ ১০ ই মে, ২০২২ (২৭ শে বৈশাখ) শুক্রবার,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img