35 C
Kolkata
Wednesday, May 15, 2024

মালগাড়ির সাথে যাত্রীবাহী ট্রেনের মুখোমুখি ধাক্কা, ভয়ংকর ট্রেন দুর্ঘটনা মহারাষ্ট্রে, ৫৩ জন আহত

Must Read

মহারাষ্ট্র। যাত্রীবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে মালগাড়ির বলে জানা গিয়েছে।

 দুর্ঘটনার জেরে কমপক্ষে ৫৩ জন জখম হয়েছেন। যাত্রীবাহী ট্রেনটির তিনটি কামরা লাইনচ্যুত হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত মৃত্যুর খবর সামনে আসেনি। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে সবুজ সিগন্যাল দেখতে না পাওয়ার জন্যই এই দুর্ঘটনা।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের গোন্দিয়া শহরে। মঙ্গলবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, প্রায় রাত ২:৩০ নাগাদ ওই যাত্রীবাহী ট্রেনটির সাথে মুখোমুখি ধাক্কা লাগে একটি মালগাড়ির। ওই যাত্রীবাহী ট্রেনটির নাম, ‘ভগৎ কি কোঠী’। ট্রেনটি রায়পুর থেকে নাগপুর যাচ্ছিল।

আরও পড়ুন -  Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের বিনোদন, গোপনে উপভোগ করার জন্য এই ওয়েব সিরিজ

রেল সূত্রে জানা গিয়েছে যে, সবুজ সিগন্যাল না মেলাতেই মুখোমুখি ধাক্কা লাগে দুই ট্রেনের। এতে যাত্রীবাহী ট্রেনটির তিনটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। আপাতত আহতের সংখ্যা ৫৩ জন, যাদের মধ্যে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক। আপাতত গোন্দিয়ার সরকারি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

আরও পড়ুন -  ভারতীয় রেল ২০৩০ নাগাদ ৩৩ বিলিয়ন ইউনিটের বেশি শক্তি চাহিদা মেটানোর লক্ষ্যে অগ্রসর হচ্ছে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাতের বেলা সিগনাল দেখতে না পাওয়ার জন্য যাত্রীবাহী ট্রেনটির লাইনে চলে এসেছিল ওই মালগাড়িটি। তারপর গোন্দিয়া গেটের সামনে দুটি ট্রেনের মুখোমুখি ধাক্কা লাগে। খবর পেয়ে গভীর রাতেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল পুলিশ এবং উদ্ধারকারী দল। যাত্রীদের নিরাপদে ট্রেন থেকে বার করে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয় রাতেই। এখন দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে রেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  নিহত অন্তত ১২, ট্রাক-মিনিবাস সংঘর্ষে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img