32 C
Kolkata
Saturday, May 18, 2024

Bus-Tanker Collision: বাস-ট্যাংকার সংঘর্ষে নিহত ২০, পাকিস্তানে

Must Read

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুলতান-সুক্কুর মোটরওয়েতে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে একটি তেল ট্যাংকারের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে ২০ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন বাসযাত্রী। আহতদের মুলতানের নিশতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

আরও পড়ুন -  Nick-Priyanka: দ্বিতীয় সন্তানের পরিকল্পনা, নিক-প্রিয়াঙ্কার!

মুলতানের ডেপুটি কমিশনার তাহির ওয়াট্টু এক বিবৃতিতে এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, লাহোর থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি মুলতান-সুক্কুর মোটরওয়ের জালালপুর পিয়ারওয়ালা ইন্টারচেঞ্জে পেছন দিক থেকে তেলের ট্যাংকারকে ধাক্কা দেয়।

আরও বলা হয়েছে, তেলের ট্যাংকারকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। এরপরই বাস ও ট্যাংকার উভয়েই আগুন ধরে যায় এবং আগুনে পুড়ে ঘটনাস্থলেই ২০ জনের মৃত্যু হয়।

আরও পড়ুন -  গত ২৪ ঘণ্টায় নতুন সংক্রমণের ৭৭.৭ শতাংশই হয়েছে মহারাষ্ট্র, পাঞ্জাব, কর্ণাটক, গুজরাট এবং মধ্যপ্রদেশে

ডিসি ওয়াট্টু আরেকটি বিবৃতি দিয়ে বলেন, মৃত যাত্রীদের বেশির ভাগ মৃতদেহ সম্পূর্ণভাবে পুড়ে গেছে এবং চেনা যাচ্ছে না। নিহতের পরিচয় শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার প্রক্রিয়া শুরু করা হচ্ছে।

আরও পড়ুন -  মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু কিশোরীর, অবরুদ্ধ করিয়ালি ভালুকা রাজ্য সড়ক

 মোটরওয়ে পুলিশের একজন মুখপাত্রের কথা অনুযায়ী ডন নিউজ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত তেলের ট্যাংকারটি কয়েক হাজার লিটার পেট্রোল বহন করছিল। আরও জানান, বাস চালক ঘুমিয়ে পড়ার কারণে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে বলে এখন পর্যন্ত মনে করা হচ্ছে।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img