36 C
Kolkata
Thursday, May 16, 2024

মমতা পাশে দাঁড়িয়েছেন শুনে, অনুব্রত মণ্ডল এর বেড়ে গেল আত্মবিশ্বাস

Must Read

বেহালায় প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে এদিন গরু পাচার মামলায় আটক অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 সাথেই অনুব্রত মণ্ডলের গ্রেফতারি নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল নেত্রী। পাশাপাশি সভা থেকে সংবাদমাধ্যম এবং বিজেপি কংগ্রেস এবং সিপিএম কে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার প্রিয় দিদি যে তার পাশে দাঁড়িয়েছেন এই খবর শুনে অত্যন্ত উৎফুল্ল অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন -  Bank: ভোর থেকে দাঁড়িয়ে লাইনে, ব্যাংক খুললেও লিঙ্ক নেই, এই সমস্যা আজ নতুন নয় বলছেন গ্রাহকরা

সোমবার অনুব্রতর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা। সূত্রের খবর, আইনজীবী কাজটা কি মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরো বক্তব্য শুনেছেন অনুব্রত মণ্ডল। তিনি বলেছেন, ‘গতকাল আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেহালায় আমার সমর্থনে যা বলেছেন তা কাম্য ছিল। আমি জানতাম দিদি আমার পাশে থাকবেন। আমি কোন রকম অপরাধ করিনি। দিদি সেটা বুঝতে পেরেছেন। দিদি আমার সমর্থনে কথা বলায় আমার আত্মবিশ্বাস অনেকটা বেড়ে গিয়েছে। আমি নিজে এই মুহূর্তে অনেকটা স্বস্তি বোধ করছি।’

আরও পড়ুন -  Duare Sarkar: ২৫টি প্রকল্পের সুবিধা পাওয়া যাবে, দুয়ারে সরকার শুরু হচ্ছে

উল্লেখযোগ্য বিষয়টি হলো পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে কিন্তু মুখ খোলেনি মমতা বন্দ্যোপাধ্যায়। মন্ত্রিসভা থেকে পার্থকে সরিয়ে দিয়েছেন তিনি। রবিবার পার্থর বিধানসভা এলাকাতে গিয়ে পার্থ না বরং সরাসরি অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  নবদ্বীপের রাস উৎসব

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img