37 C
Kolkata
Saturday, May 18, 2024

Brazil Jersey: জার্সি উন্মোচন করলো ব্রাজিল, বিশ্বকাপে

Must Read

কাতার বিশ্বকাপ উপলক্ষে নিজেদের অফিসিয়াল জার্সি উন্মোচন করেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। হোম ম্যাচের জন্য উজ্জ্বল হলুদ এবং অ্যাওয়ে ম্যাচের জন্য নীল রঙের জার্সি পরে মাঠে নামবে সেলেসাওরা।

নতুন জার্সির রঙে আনা হয়েছে ত্রিমাত্রিক ছোয়া। ডিজাইনেও এসেছে পরিবর্তন। হোম জার্সিতে রয়েছে সবুজ রঙের ছোট কলার এবং নীল স্ট্রাইপ। জার্সিতে লুকিয়ে আছে একটি রহস্য, শুধু কাছ থেকে দেখলেই চোখে পড়বে।

আরও পড়ুন -  Portugal-Morocco Match: মাঠে নাচলেন মা, মরক্কোর জয়োল্লাসে, ম্যাচ শেষে

জার্সির নকশা করা হয়েছে আমাজনের বিখ্যাত প্রাণী জাগুয়ারের গায়ের পশমের প্যাটার্নে। জাগুয়ার বাঘ ও সিংহের পর বিশ্বের তৃতীয় বৃহত্তম বিড়ালজাতীয় প্রাণী হলেও দক্ষিণ আমেরিকায় এটিই বৃহত্তম বিড়ালজাতীয় প্রাণী। কাতারে নিজেদের মহাদেশের এই গর্বকে সঙ্গী করেই মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

আরও পড়ুন -  নতুন মা নুসরাত জাহানকে, মাতৃত্বের শুভেচ্ছা জানালেন দিলীপ ঘোষ

অ্যাওয়ে ম্যাচের নীল রঙের জার্সিতেও রয়েছে আধুনিকতার ছোয়া। ২০০২ সালের বিশ্বকাপ জয়ী জার্সির আদলে তৈরি করা হয়েছে সেলেসাওদের কাতার মিশনের জার্সিটি।

জার্সির নির্মাতা প্রতিষ্ঠান নাইকি এই জার্সিকে অবহিত করছে প্রাণবন্ত, প্রখরতর বলে, এই মহাদেশের ২০০ মিলিয়ন মানুষের অদম্য ভাবমুর্তির প্রতিচ্ছবি। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Neymar Father: বাবা, বিশ্বকাপ ফাইনালের আগে, নেইমারকে দেখছেন না

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img