32 C
Kolkata
Monday, May 6, 2024

অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে ক্লিনচিট দিল SSKM

Must Read

গরু পাচারকাণ্ড মামলায় আজ সোমবার সিবিআই বীরভূমের প্রভাবশালী তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল। গতকাল অনুব্রতর আইনজীবীরা জানিয়ে দিয়েছিল আজ সিবিআই দপ্তরে উপস্থিত থাকতে পারবেন না অনুব্রত মণ্ডল।

 তার এসএসকেএম হাসপাতালে রুটিন চেকআপ আছে। গতকালের এই খবরের পর থেকেই সোমবারের সকাল হয়ে উঠেছিল অনুব্রতময়। তিনি কি হাসপাতালে ভর্তি হবেন কি হবেন না? এই প্রশ্নে উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি। আজ ১১ টা নাগাদ চিনার পার্কের ফ্ল্যাট থেকে বেরিয়ে অনুব্রত মণ্ডল সোজাসুজি পৌঁছে যান এসএসকেএম হাসপাতাল।

আরও পড়ুন -  ‘বিপর্যয়’ ধেয়ে যাচ্ছে পাকিস্তানের দিকে

 অনুব্রত মণ্ডলকে চেকআপ করার পর মেডিকেল বোর্ডের চিকিৎসকরা জানিয়ে দেন, “হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই। ক্রনিক প্রবলেম রয়েছে। এখন ভর্তি হওয়ার কোনো দরকার নেই। সব রিপোর্ট দেওয়া হয়েছে। স্ট্রেস রয়েছে বলে দেখে মনে হচ্ছে না।”

আরও পড়ুন -  ‘যুদ্ধ’ ঘোষণা করলেন রামোস, সেন্ট জার্মেইয়ে যোগ দিয়ে

রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ মনে করেছিলেন যে, আজ হয়তো অনুব্রত মণ্ডলকে ভর্তি নিয়ে নেবে এসএসকেএম হাসপাতাল। কিন্তু অদ্ভুতভাবে এসএসকেএম অনুব্রত শারীরিক সমস্যার বিষয়ে ক্লিনচিট দিল। সমালোচকদের কাছে এমন সিদ্ধান্ত যেন উলটপুরান। আসলে দুই সপ্তাহ আগে পার্থ চট্টোপাধ্যায়ের ইস্যুতে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল এসএসকেএম মেডিকেল বোর্ডের সদস্যদের। এমনকি তাদের রিপোর্ট যাচাই হয়েছিল কলকাতা হাইকোর্টে।

আরও পড়ুন -  নির্মাণ কাজ প্রায় শেষ, মেট্রোর নতুন দুই রুট পুজোয় চালু হতে পারে

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img