33 C
Kolkata
Sunday, May 12, 2024

পা ফুলেছে পার্থর, মেঝেতে শুয়ে রাত কাটিয়ে

Must Read

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়ার পর প্রথমে ইডি হেফাজতে ছিলেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

 বর্তমানে পার্থ চট্টোপাধ্যায়ের ঠিকানা প্রেসিডেন্সি জেলে।

জেলে ঢোকার পর থেকে নানা সমস্যায় জেরবার প্রাক্তন মন্ত্রী। জেলের প্রথম রাতে তাঁকে ঘুমোতে হয়েছে মেঝেতে। ছোট্ট সেলে অন্যান্য কয়েদিদের মতই পার্থবাবুকেও শোয়ার জন্য দেওয়া হয়েছিল চারটি কম্বল।

আরও পড়ুন -  কেঁদে ফেললেন পার্থ, শুনানি চলাকালীন, জামিনের আর্জি জানালেন

 আরামদায়ক জীবনে অভ্যস্ত পার্থবাবু স্বাভাবিকভাবেই সেই বিছানায় ঘুমাতে পারেননি। এছাড়া জেল সূত্রে জানা গিয়েছে যে, পার্থ চট্টোপাধ্যায়ের পা ফোলার সমস্যা বাড়ছে। সেই দিকে বিশেষ নজর রাখছেন জেলের ডাক্তাররা। এখনো তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার মত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

 স্থূলতার কারণে পার্থবাবুর জন্য মাটিতে বসাটা খুবই কষ্টকর। কিন্তু জেলের ঘরে খাট তো দূরের কথা, নেই একটি চেয়ার পর্যন্ত। জানা গিয়েছে, জেলবাসের প্রথম রাতে মাটিতে বসতে না পেরে অর্ধেক রাত্রি পার্থবাবু কাটিয়েছেন জেলের শৌচাগারের কমোডে বসে। তাও বর্তমানে তাঁর পা অনেকটাই ফুলেছে। তারপর গতকাল শনিবার জেল কর্তৃপক্ষের কাছে কার্যত অনুনয় বিনয় করে প্রাক্তন মন্ত্রী একটি খাটের ব্যবস্থা করেছেন।

আরও পড়ুন -  অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডির ডাক উপেক্ষা করে চিঠি লিখলেন, “ব্যস্ত আছি….”

রবিবার প্রাতরাশে প্রাক্তনমন্ত্রীর ভাগ্যে জুটে ছিল চা ও মাখন পাউরুটি। দুপুরের খাবার পছন্দ না হওয়ায় আবার চা পাউরুটি খেয়ে রয়েছেন তিনি। তারপর চিকিৎসকরা তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ডাকলে তিনি জানান যে মেঝেতে বসতে না পারায় তার পা ফুলে যাচ্ছে। এরপর চিকিৎসকদের পরামর্শে জেল কর্তৃপক্ষ অবশেষে তাঁকে একটি খাট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন -  SSC Scam: ‘অপা’ র ৮ টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিজ হল, ED-র নজরে এবার পার্থঘনিষ্ঠ ছাত্রনেতা

Latest News

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী

Sohini Sarkar: বুকের খাঁজ রয়েছে স্পষ্ট, গভীর কালো পোশাকে উত্তাপ আরও বাড়ালেন সোহিনী।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক।বিভিন্ন ধরনের সিরিয়াল: বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img