31 C
Kolkata
Sunday, May 19, 2024

Fashion Sunglasses: ফ্যাশন সানগ্লাস, আবহাওয়া পরিবর্তন হচ্ছে

Must Read

দৈনন্দিন জীবনে আমরা নিজেদেরকে নতুন রূপে উপস্থাপন করতে পছন্দ করি। ফ্যাশন এবং স্টাইলের মাধ্যমে নিজের মধ্যে ভিন্নতা নিয়ে আসার চেষ্টা করি।

আবহাওয়া পরিবর্তনের সাথে সাথে আমদের দৈনন্দিন ফ্যাশনেও আসে পরিবর্তন। এই গরমের ফ্যাশনে নিজের দৈনন্দিন স্টাইলে কিভাবে ভিন্ন লুক আনা যায় তা নিয়ে চিন্তিত অনেকেই। তবে একটি ফ্যাশনেবল সানগ্লাস এই গরমে আরাম দেয়ার পাশাপাশি দিতে পারে স্টাইলিশ লুক।

আরও পড়ুন -  Lifestyle: কোন বয়সে মা হওয়া নারী শরীরের জন্য সবচেয়ে নিরাপদ !

 স্টাইল এবং ফ্যাশনের জন্যই নয় বরং চোখের সুরক্ষায় সানগ্লাসের গুরুত্ব অনেক। সানগ্লাস সূর্যের অতিবেগুনী রশ্মি থেকে চোখকে রক্ষা করতে সাহায্য করে। ধুলাবালি থেকেও রক্ষা করে সানগ্লাস। অতিরিক্ত রোদের তাপ আমাদের চোখ এবং ত্বকের জন্য ক্ষতিকর। এর ফলে চোখে জ্বালাপোড়া, ছানিপড়া এবং বয়স বাড়ার সাথে সাথে দৃষ্টিশক্তি কমে যাওয়ার শঙ্কা বেড়ে যাওয়ার সমস্যা দেখা দেয়। এ সকল সমস্যা সমাধানের জন্য বাহিরে বের হওয়ার সময় অবশ্যই ব্যবহার করতে হবে সানগ্লাস।

আরও পড়ুন -  Summer: সতেজ থাকবেন যেভাবে গরমে

 গরমে আরামদায়ক পোশাকের সাথে নিতে পারেন হালকা মেকআপ এবং সেই সাথে একটি স্টাইলিশ সানগ্লাস।  সানগ্লাস হতে হবে অবশ্যই আপনার চেহারার সাথে মানানসই। যাদের চেহারা ছোট তারা চিকন আকৃতি বেছে নিন। এবং বড় চেহারার জন্য বড় গ্লাস নিতে পারেন। ফ্যাশন সচেতনরা সানগ্লাস কেনার সময় রঙের উপর প্রাধান্য দিতে পারেন। উজ্জ্বল ত্বকের জন্য একটু কালারফুল রঙ যেমন গোলাপি,লাল,বেগুনি রঙ এর সানগ্লাস ব্যবহার করতে পারেন এবং উজ্জ্বল শ্যমলা ত্বকের জন্য কফি, কালো অথবা বাদামি রঙের গ্লাস ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  Banned: গত বুধবার টিকটক নিষিদ্ধ করেছে, মন্টানা

চোখের জিনিস কেনার ব্যপারে কখনোই অবহেলা করা উচিৎ নয়। সানগ্লাস কেনার ক্ষেত্রে অবশ্যই ব্রান্ড দেখে কিনুন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img