31 C
Kolkata
Friday, May 17, 2024

অর্পিতার দাবি, “টাকা আমার নয়, অজান্তে আমার ঘরে টাকা ঢোকানো হয়েছে”

Must Read

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলা এবং পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে প্রায় ৫০ কোটির বেশি নগদ টাকা উদ্ধার নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।

 ইডির কাছে একটাই প্রশ্ন এত বিপুল পরিমাণ টাকা কার? অর্পিতার না প্রাক্তন মন্ত্রীর? এই প্রশ্নে ঘুম ছুটছে ইডি আধিকারিকদের। এরইমধ্যে গত শুক্রবার যখন ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য দুইজনকে আনা হয়েছিল, তখন অর্পিতা দাবি করেছিলেন, “এই টাকা আমার নয়৷ আমার অনুপস্থিতিতে এবং আমার অজান্তে আমার ঘরে টাকা ঢোকানো হয়েছে৷” এই বক্তব্যের পর সরাসরি সন্দেহের তীর প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের দিকে যাচ্ছে।

আরও পড়ুন -  Chinese Rocket: চীনা রকেটের ধ্বংসাবশেষ, ভারত ও প্রশান্ত মহাসাগরে

 জানিয়ে রাখি, পার্থ ঘনিষ্ঠ অর্পিতার টালিগঞ্জ ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কোটি টাকা। এরপর ২ দিন যেতে না যেতেই আবার রথতলার আরেক ফ্ল্যাট থেকে ইডি আধিকারিকরা ২৭ কোটির বেশি নগদ টাকা।  এছাড়া মিলিছে তারি তারি সোনার ও রুপার গয়না। এছাড়াও খোঁজ মিলছে বিপুল পরিমাণ সম্পত্তির। এত ধন সম্পত্তি আসলে কার? কোথা থেকে এত টাকা এসেছে? এই প্রশ্নের উত্তর খুঁজছে ইডি আধিকারিকরা।

আরও পড়ুন -  Arpita Mukherjee: ষড়যন্ত্রী নাকি হানিট্র্যাপ, সুন্দরী অর্পিতা

 গত শুক্রবার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য অর্পিতা মুখোপাধ্যায় পৌঁছালে তিনি সাংবাদিকদের বলেন, “এই টাকা আমার নয়৷ আমার অনুপস্থিতিতে এবং আমার অজান্তে আমার ঘরে টাকা ঢোকানো হয়েছে৷” তবে এখন প্রশ্ন থাকছে, তাঁর অনুপস্থিতিতে কেউ কীভাবে তাঁর ফ্ল্যাটে ঢুকে কোটি কোটি টাকা রেখে গেল? সেক্ষেত্রে তাঁর ঘনিষ্ঠ কারও কাছেই ফ্ল্যাটের চাবি থাকত, এমন সম্ভাবনাই সামনে আসছে।

আরও পড়ুন -  অভিনয় করা অভিনেত্রীর কাজ, জিম প্রশিক্ষক নয়ঃ দীঘি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img