29 C
Kolkata
Sunday, May 12, 2024

পার্থর চাই খাসির মাংস, অর্পিতার ব্ল্যাক কফি ও ড্রাই ফ্রুটস, ED হেফাজতে কি খাচ্ছেন?

Must Read

এখন উত্তাল শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গ নিয়ে।

 পুরো সিনেমার ছকে কষা পার্থর জীবনী। এত নগদ টাকার ধারণা তো শুধুমাত্র কল্পনার সিনেমার জগতেই পাওয়া যায়। অনেকের প্রশ্ন ইডি হেফাজতে কি খাবার পাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়? জানিয়ে রাখি, রক্তে শর্করার মাত্রা বেশি থাকলেও প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ভাত ও খাসির মাংস খেতে চাইছেন। অন্যদিকে পার্থঘনিষ্ঠ অর্পিতার দাবি ব্ল্যাক কফি এবং ড্রাই ফ্রুটসের। ইডি এই সমস্ত দাবি মানছে না।  দুজনের শরীর স্বাস্থ্যের কথা মাথায় রেখে তৈরি হয়েছে নতুন ডায়েট চার্ট।

আরও পড়ুন -  আমেরিকানদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জো বাইডেন

ইডি সূত্রে জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়কে ঘুম থেকে ওঠার পরপরই প্রথমে দেওয়া হয় লিকার চা এবং দুটি ক্রিম কেকার বিস্কুট। ব্রেকফাস্ট এর সময় দেওয়া হচ্ছে ওটসের খিচুড়ি। ঘন্টাখানেক বাদে দেওয়া হচ্ছে দু রকমের ফল।

গত রবিবার দুপুরে প্রাক্তন মন্ত্রী নাকি খাসির মাংস এবং ভাত খেতে চেয়েছিলেন। তাকে মুরগির মাংস খেতে দেওয়া হয়েছিল। এরপর তাকে ফলের রস দেওয়া হয়। বিকেলের দিকে পার্থবাবু তেলেভাজা খাওয়ার আবদার করলেও ইডি তাকে বিস্কুট খেতে দিয়েছিল। রাতে দুটি রুটি এবং তরকারি দেওয়া হয়েছিল প্রাক্তন মন্ত্রীকে।

আরও পড়ুন -  দাবি পার্থ চট্টোপাধ্যায়ের, “সময় আসলে বুঝবেন, আমার টাকা নেই”

 অর্পিতা মুখোপাধ্যায়ের দিন শুরু হচ্ছে চিনি ছাড়া লিকার চা দিয়ে। ব্রেকফাস্টে খাচ্ছেন ব্রাউন ব্রেড, ডিম সেদ্ধ এবং কলা। দুপুরে ভাত, রুটি, ডাল, তরকারি এবং মাছ দিয়ে পেট ভরাচ্ছেন অর্পিতা। সন্ধ্যেবেলা এক কাপ চা এবং বিস্কুট দেওয়া হচ্ছে তাঁকে। এছাড়া রাতে দুটি রুটি এবং তরকারি দেওয়া হচ্ছে। অর্পিতা ড্রাই ফুটস ও ব্ল্যাক কফির আবদার করলেও তা দেওয়া হচ্ছে না।

আরও পড়ুন -  ইডি চার্জশিট পেশ করবে পার্থ ও অর্পিতার নামে

প্রসঙ্গত উল্লেখ্য, আদালতের নির্দেশমতো প্রত্যেক ৪৮ ঘন্টা অন্তর অন্তর পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। এছাড়া লকআপে তাদের গতিবিধি নজর রাখার জন্য সিসিটিভি লাগানো হয়েছে।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img