31 C
Kolkata
Friday, May 17, 2024

Jalpesh: ১০ পুণ্যার্থী, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত, জল্পেশে

Must Read

 কোচবিহারে জল্পেশের মন্দিরে যাওয়ার সময় গাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১৬ জন। তাদের সবাইকে জলপাইগুড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একটি দল পিকআপ ভ্যানে করে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাচ্ছিলেন। তাদের গাড়িটি চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার করার পর ওই ঘটনাটি ঘটে। বেশ কয়েকজনকে অচেতন হয়ে পড়তে দেখে চালক পিকআপ ভ্যানটি চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত ঘোষণা করা হয়। আহতদের দাবি, গাড়ির জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়েই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন -  Russia: ভবন ধসে শিশুসহ নিহত ৯, রাশিয়ায়

 মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে গাড়িতে গান বাজানো হচ্ছিলো। সেই জেনারেটরটি কোনোভাবে শর্ট সার্কিট হয়ে যায়। ফলে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই ঘটনার পর পিকআপ ভ্যানের যাত্রীদের চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে আসা হলে ১০ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আরও পড়ুন -  Journalists: বিশ্বে ৪৬ সাংবাদিক নিহত, কারাগারে ৪৮৮

ঘটনায় আহতদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এছাড়া গাড়িটি আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক। সবাই শীতলকুচির বাসিন্দা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img