35 C
Kolkata
Monday, May 6, 2024

‘হাওয়া’র শো দর্শকের চাপে বাড়লো, প্রথম দিনেই বাজিমাত

Must Read

মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। দেশব্যাপী সিনেমাটির জয়জয়কার। রাজধানী ও রাজধানির বাইরের হলগুলোতে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। দর্শকের চাপে অগ্রিম টিকিট সোল্ড আউট।

‘হাওয়া’র দাপটে কেরানীগঞ্জের ‘লায়ন সিনেমাস’এ দর্শক চাহিদা বেড়েছে, তাতেই হলিউডের ‘থর’কে সরিয়ে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকা ‘হাওয়া’ প্রদর্শন করছে হল কর্তৃপক্ষ।

হলটির ব্যবস্থাপনা পরিচালক মির্জা আব্দুল খালেক বলেন, আমাদের চারটি স্ক্রীনে প্রতিদিন তিনটি করে শো চলছিল হলিউডের ‘থর’ সিনেমার। দর্শক চাপেই ‘হাওয়া’ সিনেমার শো বাড়াতে হচ্ছে, সেই কারণে ‘থর’ নামিয়ে ওই তিন থ্রিডি স্ক্রীনে আজ থেকে ‘হাওয়া’ চালাচ্ছি।

আরও পড়ুন -  Web Series: লজ্জার সমস্ত সীমা পার করে দিলেন ললিতা ভাবী, ছোটদের বা বড়দের সামনে এই সিরিজটি দেখা যাবে না

পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়ানো ‘হাওয়া’ সিনেমাটির গান ও প্রচারণার কৌশলে নতুন উন্মাদনা সৃষ্টি হয়েছে। সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির হিড়িকও পড়েছে। দেশের অত্যাধুনিক স্টার সিনেপ্লেক্স প্রতিদিন সিনেমাটির ২৬টি শো চলচ্ছিল, পরে বৃদ্ধি করা হয়েছে। রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক শো ১৩টি। সিনেমাটির চলতি সপ্তাহের শতভাগ টিকিট বিক্রি হয়েছে নারায়ণগঞ্জে সিনেস্কোপে।

আরও পড়ুন -  Richest Cricketer: ধনী ক্রিকেটার পৃথিবীর সবচেয়ে এই তারকা ব্যাটসম্যান, ৩১০০ কোটি টাকার সম্পত্তি, কোহলি বা ধোনি নন

টিভি ফিকশন ও বিজ্ঞাপনের খ্যাতিমান নির্মাতা মেজবাউর রহমান সুমনের পরিচালনায় ‘হাওয়া’ সিনেমাটির গল্প মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট জন মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনিকে ঘিরে কাহিনী আবর্তিত হয়েছে। মিস্ট্রি ড্রামা ঘরানার, ‘হাওয়া’ চলচ্চিত্রটি মূলত এই কালের রূপকথা।

আরও পড়ুন -  ‘লাইফ ইজ বিউটিফুল’, নিরবের সাথে দুই নায়িকা

 তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস।

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img