27 C
Kolkata
Saturday, May 11, 2024

SSC আন্দোলনকারী প্রতিনিধি জানালেন “স্যার মানবিক, সবার চাকরির আশ্বাস দিয়েছেন” অভিষেকের সাথে বৈঠকের পর

Must Read

 যারা চাকরির জন্য ধর্নায় বসেছেন তারা নিজেদের ভবিষ্যৎ জানতে চেয়ে ফের কলকাতার রাজপথে সক্রিয় হয়েছেন।

গতকালই পার্থ চট্টোপাধ্যায়কে তৃণমূল থেকে সাসপেন্ড করার পর সর্বভারতীয় যুব তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে তিনি SSC আন্দোলনকারীদের প্রতিনিধির সাথে সরাসরি কথা বলবেন। সেই অনুযায়ী আজ বিকেলের দিকে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষের নেতৃত্বে এসএসসি আন্দোলনকারীদের ৮ প্রতিনিধি ক্যামাক স্ট্রীটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যান।

আরও পড়ুন -  ‘আমার যত ভালোবাসা, সবটুকুরই ভাগ-নে’, ইউভানকে প্রথম দেখেই গান বাঁধলেন জিৎ গাঙ্গুলি !

 বৈঠক চলে প্রায় ঘন্টাখানেক। বৈঠকের পর এসএসসি আন্দোলনকারীরা বেশ আশ্বস্ত হয়েছে। ঘন্টাখানেক বৈঠকে যে ইতিবাচক আলোচনা হয়েছে। জানা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায় ২০১৬ সালে SSC মেধাতালিকায় থাকা প্রত্যেককে চাকরির আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন -  আবার তৃণমূলে ফিরলেন ছেলেকে নিয়ে, মুকুল রায়, সাড়ে তিন বছর পর

এমনটাই জানিয়েছেন এসএসসি আন্দোলনের অন্যতম মুখ শহিদুল্লাহ। তিনি বলেছেন, “স্যার অভিষেক বন্দ্যোপাধ্যায় অত্যন্ত মানবিক। বৈঠক হয়েছে ইতিবাচক। তিনি আশ্বাস দিয়েছেন যে উনি ১০০ শতাংশ চেষ্টা করবেন যাতে ২০১৬ সালে এসএসসি মেধাতালিকায় থাকা প্রত্যেকেই চাকরি পান। কেউ যাতে বঞ্চিত না হন, তিনি তার দিকে খেয়াল রাখবেন।”

আরও পড়ুন -  সেপ্টেম্বরে হতে চলেছে বড় সভা, জেলার নেতাদের কলকাতায় ডাকতে পারেন মমতা - অভিষেক

এছাড়াও জানা গিয়েছে যে আগামী ৮ ই আগস্ট SSC আন্দোলনকারীর প্রতিনিধিরা বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সাথে বিকাশ ভবনে একটি বৈঠকে বসবেন।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img