29 C
Kolkata
Tuesday, May 14, 2024

অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার টাকা আর টাকা, টালিগঞ্জকে টেক্কা দিলো বেলঘরিয়া, তাল তাল সোনা ও রুপার কয়েন পাওয়া গিয়েছে

Must Read

গতকাল রাতে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালাচ্ছিল ইডি। সেখানেই পাওয়া গিয়েছিল আরও নগদ টাকা। টালিগঞ্জের পর বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকা গোনার জন্য আনা হয়েছিল মেশিন এবং ব্যাংক কর্মী। গোটা বাংলার নজর ছিল ওই গণনার দিকেই। এমনকি রাত জেগে বাঙালি অপেক্ষা করছিল টাকার অংক জানার জন্য। অবশেষে জানা গিয়েছে টাকার পরিমাণে টালিগঞ্জকে টেক্কা দিয়েছে অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট। ওই বেলঘরিয়ার রথতলার অভিজাত আবাসন থেকে উদ্ধার হয়েছে ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এছাড়াও হদিস মিলেছে ৪ কোটি ৩১ লাখ টাকা সোনার।

আরও পড়ুন -  বাঁচার জন্য করোনার টিকা নিতে যাচ্ছিলেন, পাথর ও বালির ব্যবসায়ীদের জন্য প্রাণ গেল !

ইডি সূত্রে জানা গিয়েছে, অর্পিতা মুখোপাধ্যায়ের ওই বেলঘরিয়ার রথতলার ফ্ল্যাটে শোয়ার ঘর, শৌচাগারে তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ নগদ টাকা এবং সোনা পাওয়া গিয়েছে। প্রায় ১৯ ঘন্টা ধরে চলে টাকা গোনার কাজ।

আরও পড়ুন -  কেঁদে ফেললেন পার্থ, শুনানি চলাকালীন, জামিনের আর্জি জানালেন

অবশেষে ভোর চারটে নাগাদ টাকা গোনার প্রক্রিয়া শেষ হয়। প্রায় ১০ টি ট্র্যাঙ্কে টাকা বোঝাই করে ট্রাকে করে টাকা নিয়ে ইডি রথতলা থেকে ফিরে আসে। নগদ টাকা এবং সোনার গয়না ছাড়াও খোঁজ মিলেছে মুঠো মুঠো রুপোর কয়েন, একাধিক দলিল। সমস্ত কিছু বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

আরও পড়ুন -  Arpita Mukherjee: অর্পিতার জীবন বিমায় নমিনি পার্থ, বৈধ সম্পর্ক নেই, তাহলে

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ২২ জুলাই টালিগঞ্জের এক অভিজত আবাসন ডায়মন্ড সিটি সাউথে অর্পিতার ফ্ল্যাট থেকে ইডি আধিকারিকরা ২১ কোটি ৮০ লক্ষ টাকা উদ্ধার করেছিলেন। এছাড়াও সেখানে পাওয়া গিয়েছিল অনেক বৈদেশিক মুদ্রা, সোনার গয়না, বিপুল পরিমাণ সম্পত্তির হিসাব ইত্যাদি। আপাতত ইডি হেফাজতে রয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img