35 C
Kolkata
Tuesday, May 14, 2024

Qatar World Cup: ৬৯ ডলারে টিকিট কাতার বিশ্বকাপের

Must Read

কাতার শেষ মূহুর্তের প্রস্তুতিতে ব্যস্ত। বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফাও প্রায় গুছিয়ে এনেছে ফুটবল বিশ্বের সবচেয়ে বড় এই আয়োজনের প্রস্তুতি পর্ব। শুরু হয়েছে তৃতীয় ও শেষ দফায় বিশ্বকাপের টিকিট বিক্রি। কাতারের বাইরের দর্শকদের জন্য টিকিট পাওয়া যাচ্ছে সর্বনিম্ন ৬৯ ডলার মূল্যে।

মঙ্গলবার (৫ জুলাই) থেকে শুরু হয়ে তৃতীয় ও শেষ দফার টিকিট বিক্রি কার্যক্রম চলবে আগামী ১৬ আগস্ট পর্যন্ত। এর আগে প্রথম ও দ্বিতীয় পর্বে ৪০ লাখ আবেদনের বিপরীতে ১৮ লাখ টিকিট বিক্রি করেছে ফিফা।

আরও পড়ুন -  Worker Death: কাতারের স্বীকার শ্রমিক মৃত্যুর কথা, বিশ্বকাপ আয়োজনে

আগে আসলে আগে পাবেন ভিত্তিতে চার ক্যাটাগরিতে বিক্রি হচ্ছে কাতার বিশ্বকাপের টিকিট। কাতারের বাইরের দর্শকদের জন্য টিকিট পাওয়া যাচ্ছে সর্বনিম্ন ৬৯ ডলার মূল্যে। প্রতিজন দর্শক বিশ্বকাপের প্রতি ম্যাচের জন্য কিনতে পারবেন ৬টি করে টিকিট, আর পুরো টুর্নামেন্টজুড়ে ৬০টি।

আরও পড়ুন -  সহজে ব্যবসায় উৎসাহিত করে তুলতে "এমএসএমই, স্টার্ট আপস এবং মহিলা উদ্যোক্তাদের"

 তৃতীয় দফার টিকিট বিক্রি শুরুর দিন একই সঙ্গে কাতারের রাজধানী দোহায় কর্মশালায় যোগ দিয়েছেন বিশ্বকাপের চূড়ান্ত পর্বে অংশ নিতে যাওয়া ৩২ দেশের টিম ম্যানেজার, চিকিৎসক ও মিডিয়া অফিসিয়ালস। কর্মশালায় দেশগুলোর সুযোগ সুবিধা আর নিজেদের চাহিদা নিয়েই আলোচনা হবে।

কাতার বিশ্বকাপের সর্বমোট টিকিট সংখ্যা প্রায় ৩০ লাখ। এর মধ্যে ১০ লাখ বরাদ্দ থাকছে বিভিন্ন ফেডারেশন, স্পন্সর ও হসপিটালিটি প্রোগামের জন্য। সাধারণ দর্শকদের জন্য টিকিট পাওয়া যাবে ফিফার অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করার মাধ্যমে।

আরও পড়ুন -  খোলামেলা পোশাক, অন্তর্বাস স্পষ্ট, ( Sreelekha Mitra ) শ্রীলেখার নতুন যাত্রা !

তৃতীয় দফায় ১৬ আগস্ট টিকিট বিক্রি শেষ হলেও নিরাশ হতে হচ্ছে না টিকিট না পাওয়া দর্শকদের। ১৬ আগস্টের পর, এমনকি বিশ্বকাপ চলাকালীনও মিলতে পারে টিকিট, এমন ইঙ্গিত দিয়ে রেলখেছে ফিফা।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img