31 C
Kolkata
Friday, May 17, 2024

ভয়াবহ ভূমিধসে ৭ জনের মৃত্যু

Must Read

উত্তরপূর্বের রাজ্য মণিপুরের একটি প্রত্যন্ত এলাকায় ভয়াবহ ভূমিধসে অন্তত ৭ জনের মৃত্যু হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার ভোরের আগে রেলওয়ের একটি নির্মাণ স্থাপনায় এই ভূমিধসের ঘটনায় এখনও ৫৫ জন নিখোঁজ, তাদের জীবিত উদ্ধারের সম্ভাবনা ক্ষীণ। তুমুল বৃষ্টি ও বাজে আবহাওয়ার সঙ্গে লড়ে উদ্ধারকর্মীরা বৃহস্পতিবার সকাল পর্যন্ত ১৯ জনকে জীবিত উদ্ধার করতে পেরেছেন।

আরও পড়ুন -  Poonam Pandey: পুনমের শেষ ভিডিও ভাইরাল, অবাক নেটিজেনরা!

সব মিলিয়ে ৮১ জন ছিলেন। রাতে আনুমানিক ২টোর দিকে ভূমিধস হয়েছে, বাকি ৫৫ জনের বেঁচে থাকার সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ, টেলিফোনে এমনটাই বলেছেন যেখানে ভূমিধস হয়েছে, সেই মণিপুরের ননে জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট হউলিয়ানলাল গুইতে।

আরও পড়ুন -  পূজা মন্ত্র

চলতি মাসে নজিরবিহীন বৃষ্টিপাত ভারতের উত্তরপূর্বের একাধিক রাজ্য এবং প্রতিবেশী বাংলাদেশে তুমুল বন্যার কারণ হয়েছে, দেড়শতাধিক মানুষের প্রাণও কেড়ে নিয়েছে।

বৃহস্পতিবার ভূমিধসের পর উদ্ধারকাজে সেনাবাহিনী সহায়তা করছে, হেলিকপ্টারও প্রস্তুত রাখা হয়েছে, বিবৃতিতে বলেছে ভারতের সেনাবাহিনী।

আরও পড়ুন -  Cinema Legend: পরিচালক ও খ্যাতিমান চলচ্চিত্র সমালোচক জ্যঁ লুক গদার আর নেই

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img