41 C
Kolkata
Wednesday, May 1, 2024

Rohit Sharma: অধিনায়ক রোহিত শর্মা, করোনায় আক্রান্ত

Must Read

 করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ইংল্যান্ডে টিম হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে তাকে। রবিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবরটি দিয়েছে ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআই বিবৃতিতে লিখেছে, শনিবার করা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। বিসিসিআইয়ের চিকিৎসকদল তার দেখভাল করছে।

আরও পড়ুন -  ভারতে কোভিড-১৯এর আরোগ্যের হার বেড়ে ৬৭.৬২ শতাংশ

লেস্টারশায়ারের বিপক্ষে গত বৃহস্পতিবার শুরু প্রস্তুতি ম্যাচে ছিলেন রোহিত। প্রথম ইনিংসে ২৫ রান করেছেন।  শনিবার তার করোনা ধরা পড়ার পর আইসোলেশনে চলে যেতে হয়েছে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি রোহিত।

আরও পড়ুন -  শুভ শর্মার সাথে মধুচন্দ্রিমা উদযাপন করেছেন নিরহুয়া বন্ধ ঘরে, স্ত্রী আম্রপলিকে ছেড়ে, ইন্টারনেটে কাঁপিয়েছে গানটি, VIDEO

গত বছর করোনার কারণে পাঁচ টেস্টের সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিল। সেই সিরিজে না হওয়া পঞ্চম টেস্টটি এবারের সফরে খেলবে ভারত। ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া ম্যাচের আগে এমনিতেই নিয়মিত ওপেনার লোকেশ রাহুলকে হারিয়েছে। কুঁচকির চোটের কারণে দলে নেই তিনি।

আরও পড়ুন -  Sajid Khan: পোশাক খুলতে বলেছিল অডিশনে, মন্দানা করিমি বিস্ফোরক, সাজিদ খানের বিরুদ্ধে

Latest News

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস

Rain Update: তাপপ্রবাহ থেকে কবে মুক্তি? আপডেট ঘোষণা করেছে হাওয়া অফিস।  প্রচণ্ড দাবদাহে (Summer) জ্বলে যাচ্ছে সব কিছু দক্ষিণবঙ্গে। আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img