34 C
Kolkata
Friday, May 17, 2024

Women Cricket Team: শাহরুখ খান কিনলেন, মহিলা ক্রিকেট দল

Must Read

কলকাতা নাইট রাইডার্স (KKR)-র পর এবার মহিলা ক্রিকেট টিম কিনলেন শাহরুখ খান। প্রথমবার মহিলা ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে টিম নামাচ্ছে শাহরুখ খান-জুহি চাওলার নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজি। এই মহিলা ক্রিকেট টিমের নাম ত্রিনবাগো নাইট রাইডার্স।

৩০ আগস্ট শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL)। সেখানেই খেলবে শাহরুখ-জুহির ত্রিনবাগো নাইট রাইডার্স। নেতৃত্ব দেবেন দিয়েন্দ্রা ডটিন। অন্যদুটি দল ‘বার্বাডোজ রয়্যালস’-এর নেতৃত্ব দেবেন হেইলি ম্যাথিউ আর ‘গিয়ানা আমাজন ওয়ারিয়র্স’-এর নেতৃত্ব দেবেন স্টেফানি টেলর।

আরও পড়ুন -  Dance Bangla Dance: শাহরুখের ‘ছাইয়া ছাইয়া’ দুর্দান্ত নাচলেন ‘রানিমা’ দিতিপ্রিয়া ! মুগ্ধ নেটিজেনরা

প্রসঙ্গত, দিয়েন্দ্রা ডটিনকে মহিলা ক্রিকেটের অন্যতম দুর্ধর্ষ ব্যাটসম্যান বলে গণ্য করা হয়। অন্যদিকে ম্যাথিউস এবং টেলরকে বিশ্বের ১০জন টি-টোয়েন্টি অল রাউন্ডারদের মধ্যে অন্যতম মানা হয়। ত্রিনবাগো নাইট রাইডার্স দলটি কেনার টুইট শেয়ার করে শাহরুখ লিখেছেন, @KKRiders, @ADKRiders এবং @TKRiders-এর জন্যও এটা খুশির মুহূর্ত।

আরও পড়ুন -  Mimi Chakraborty: অভিনেত্রী মিমি চক্রবর্তী, ভালো খবর দিলেন

প্রথমবার মহিলা ক্রিকেট দল পেয়ে উচ্ছ্বসিত কেকেআর শিবির। দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টিমের সকলকে স্বাগত জানানো হয়েছে। ৩০ আগস্ট লাল-সাদা জার্সিতে মাঠে নামবে ত্রিনবাগো নাইট রাইডার্স। জানা যাচ্ছে, ড্রাফটিং প্রসেসের মাধ্যমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল বাছাই করা হয়। ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক মণ্ডলীর তরফে সমস্ত ক্রিকেটারদের নাম ড্রাফটে রাখা হয়েছিল। মোট ৩৩ জন ক্রিকেটারকে ড্রাফটিংয়ের মাধ্যমে বেছে নেয়া হয়।

আরও পড়ুন -  Divorce: গৌরি খান, ডিভোর্স দিতে চেয়েছিলেন

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img