27 C
Kolkata
Monday, May 20, 2024

Switzerland: সুইজারল্যান্ডের প্রথম জয়

Must Read

 উয়েফা নেশন্স লিগে পর্তুগালকে ১-০ গোলে হারিয়ে ম্যাচ জিতে নেয় সুইজারল্যান্ড। সপ্তাহখানেক আগে এই সুইজারল্যান্ডকেই ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিলো পর্তুগাল।

রোনালদোর অনুপস্থিতিতে জেনেভায় রবিবার (১২ জুন) রাতে ‘এ’ লিগের ২ নম্বর গ্রুপের ম্যাচটিতে সুইসদের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন হারিস সেফেরোভিচ।

আরও পড়ুন -  Germany: জার্মানি ভয়াবহ দাবদাহের কবলে

ম্যাচে বল দখল কিংবা আক্রমণ সবকিছুতেই আধিপত্য দেখিয়েছে পর্তুগাল। ম্যাচের ৫৮ শতাংশ সময় বল দখলে রেখেছিলো তারা। তাদের নেয়া ২০ শটের ৮টিই ছিলো গোলমুখে। বিপরীতে সুইসদের নেয়া ৫ শটের মাত্র ২টি ছিলো লক্ষ্য বরাবর।

আরও পড়ুন -  জঙ্গলমহলের সারেঙ্গায় এক ব্যাক্তির বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার হল, মোটর সাইকেল শোরুমের পাশে

বল দখল ও আক্রমণে ৯০ মিনিট আধিপত্য দেখালেও সফরকারীরা মূলত ৫৫ সেকেন্ডের হোঁচটটাই কাটিয়ে উঠতে পারেনি। ম্যাচের সময় এক মিনিট থেকে মাত্র ৫ সেকেন্ড বাকি, তার আগেই পর্তুগালের জালে বল। ম্যাচের প্রথম আক্রমণেই গোলটি করেন সেফেরোভিচ।

আরও পড়ুন -  আবারও দেখা হচ্ছে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর

কার্ড জটিলতার কারণে এই ম্যাচে ছিলেন না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তার অভাবই যেনো হারে হারে টের পেলো সান্তোসের শিষ্যরা। এর আগে প্রথম দেখায় সুইসদের ৪-০ গোলের ব্যবধানে হারিয়েছিলো পর্তুগাল।

ছবি: সংগৃহীত

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img