23 C
Kolkata
Friday, May 10, 2024

Mobile Phone: মোবাইলে গেম খেলতে না দেওয়ায় মাকে গুলি করে হত্যা

Must Read

মোবাইলে গেম খেলতে না দেওয়ায় মাকে গুলি করে হত্যার অভিযোগ ১৬ বছরের এক কিশোরের বিরুদ্ধে। শুধু তাই নয়, সে তার মাকে হত্যা করে দুই দিন ধরে সেই মরদেহ বাড়িতে লুকিয়ে রেখেছিল। এই ঘটনা ঘটেছে  উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে। গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই কিশোর গত রবিবার সকালের দিকে তার মাকে গুলি করে হত্যা করে। সে তার বাবার রিভলবার দিয়ে তার মাকে গুলি করেছে। মোবাইলে তার গেম খেলায় আসক্তি ছিল। মায়ের সঙ্গে এ নিয়ে দ্বন্দ্বের জের ধরেই এমন ঘটনা ঘটেছে। মাথায় গুলি লাগায় অল্প সময়ের মধ্যেই নিহত হন।

আরও পড়ুন -  "মা" - আমার জীবনের সর্বশেষ পর্যন্ত সঙ্গী

পরে ওই কিশোর তার মায়ের মরদেহ একটি রুমের মধ্যে লুকিয়ে রাখে এবং তার নয় বছরের বোনকে নিয়ে দুই দিন ধরে বাড়িতেই ছিলো। পুলিশ জানিয়েছে, মরদেহের গন্ধ যেন ছড়িয়ে না পড়ে সেজন্য সে রুমের মধ্যে এয়ার ফ্রেশনার ব্যবহার করেছে।

আরও পড়ুন -  মেট্রো রেল

ওই কিশোরের বোন পুলিশকে জানিয়েছে যে, কাউকে কিছু না জানানোর জন্য তাকেও হত্যার হুমকি দিয়েছিল তার ভাই। মঙ্গলবার ওই নারীর পচে যাওয়া মরদেহ থেকে যখন ভয়াবহ দুর্গন্ধ ছড়াতে শুরু করে তখন ওই কিশোর তার বাবাকে ফোন করে মায়ের মৃত্যুর কথা জানায়। তার বাবা তখন প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন -  Imran Khan: আরও একটা জীবন দিলেন আল্লাহঃ ইমরান খান

ওই কিশোরের বাবা সেনাবাহিনীতে কর্মরত রয়েছেন। বর্তমানে তিনি পশ্চিমবঙ্গে আছেন। বাবাকে ফোন করে ওই কিশোর মিথ্যা গল্প বলেছিল। সে জানিয়েছিল, তাদের বাড়িতে কাজ করতে আসা এক ইলেকট্রিশিয়ান তার মাকে গুলি করে হত্যা করেছে।

পুলিশকেও সে একই গল্প শুনিয়েছে। কিন্তু পুলিশ তদন্ত করে জানতে পারে যে সে মিথ্যা বলেছে। তবে পরবর্তীতে জিজ্ঞাসাবাদে ওই কিশোর তার অপরাধ স্বীকার করেছে।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img