31 C
Kolkata
Sunday, May 19, 2024

Baba Loknath Tagore: বাবা লোকনাথ ঠাকুরের ১৩২তম তিরোধান দিবস পালিত ময়নাগুড়িতে

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   বাবা লোকনাথ ঠাকুরের ১৩২তম তিরোধান দিবস পালিত ময়নাগুড়িতে।

লোকনাথ ঠাকুরের 132 তম তিরোধান দিবস পালিন করা হল ময়নাগুড়ি দোমহনী লোকনাথ সেবাশ্রম মন্দিরে। দোমোহনি লোকনাথ সেবাশ্রমের 32 তম অনুষ্ঠান শুক্রবার সকালবেলা থেকেই মন্দিরে চত্বরে পুণ্যার্থীদের সমাগম চোখে পড়ার মতো ছিল। এইদিন ময়নাগুড়ির দোমহনিতে অবস্থিত লোকনাথ মন্দিরে লোকনাথ পূজাকে কেন্দ্র করে অনেক জনসমাগম লক্ষ্য করা যায়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০ই ডিসেম্বর, রাশিফল দেখুন

উত্তরবঙ্গের বিভিন্ন এলাকা থেকে এই মন্দিরে পুজো দিতে আসেন পুণ্যার্থীরা। প্রত্যেক বছর এই বিশেষ দিনে লোকনাথ পূজাকে কেন্দ্র করে দোমহনীর লোকনাথ সেবাশ্রমে প্রচুর পুণ্যার্থীরা আসেন। প্রতি বারের মতো এবছরও দূর দুরান্তের পুণ্যার্থীদের ভিড়ে দেখা যায় সেবাশ্রমের মন্দির সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন -  Durga Puja: রেল দুর্গা পুজো উপলক্ষ্যে, বড় স্টেশনে বাঙালি খাবার এর ব্যবস্থা করবে

এই বিষয়ে লোকনাথ সেবাশ্রম কমিটির সভাপতি হেরম্ব রায় জানান প্রতিবছরের মত পুজোর আগের দিন মন্দির প্রাঙ্গণে গীতা পাঠ কীর্তন এবং গরিব মানুষদের বস্ত্র বিতরণ করা হয়। এই বিশেষ দিনে বিভিন্ন জায়গার কয়েক হাজার পুণ্যার্থী এখানে আসেন। জলপাইগুড়ি জেলা সহ অন্যান্য জেলা এমনকি প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকে এখানে আসে প্রচুর মানুষ পুজো দিয়ে থাকেন। পুজো শেষে পুণ্যার্থীদের মধ্যে প্রসাদ বিতরণ করে করা হয়ে থাকে।মন্দিরের উন্নয়ন সম্বন্ধে বলতে গিয়ে তিনি জানান,লোকনাথ সেবাশ্রম মন্দিরের উন্নয়ন মূলক সকল ভক্তবৃন্দ যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তাহলে মন্দিরের উন্নয়ন করা সম্ভব হবে।

আরও পড়ুন -  জলপাইগুড়ি জেলায় ৯১ জন ডেঙ্গু ও ম্যালেরিয়া রোগী

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img