38 C
Kolkata
Thursday, May 2, 2024

গরিব কল্যাণ সম্মেলন, ভারত সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যৌথ উদ্যোগে

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   ভারত সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যৌথ উদ্যোগে গোটা ভারতবর্ষ জুড়ে পালিত হচ্ছে গরিব কল্যাণ সম্মেলন। এই সম্মেলনে মূলত কেন্দ্রীয় সরকারের গরীবদের জন্য যে প্রকল্প এবং সেই প্রকল্পে যারা লাভবান হয়েছেন তাদের সঙ্গে সরাসরি ভার্চুয়াল বৈঠকে কথা বলবেন প্রধানমন্ত্রী। সেই উদ্দেশ্য নিয়েই ভারতবর্ষের বিভিন্ন রেল স্টেশনে এই গরিব কল্যাণ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন -  5G Launched: ৫জি পরিষেবা চালু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

মঙ্গলবার সেই উদ্দেশ্যেই নিউ ময়নাগুড়ি রেল স্টেশনে এই গরিব কল্যাণ সম্মেলনের আয়োজন করা হয়। এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন ময়নাগুড়ি বিধানসভার বিজেপি বিধায়ক কৌশিক রায় ধুপগুড়ির বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায় সহ বিজেপির নেতা নেত্রীরা। এদিনের এই কর্মসূচি প্রসঙ্গে বিজেপির জলপাইগুড়ি জেলা সম্পাদক চঞ্চল সরকার বলেন,”কেন্দ্র তথা নরেন্দ্র মোদি র যে গরিবদের উদ্দেশ্যে যে প্রকল্প গুলি এবং সেই প্রকল্পে লাভবান হওয়া গরিব মানুষদের নিয়েই এই অনুষ্ঠান। এই অনুষ্ঠান শুধুমাত্র ময়নাগুড়ি নয়, গোটা ভারত বর্ষ জুড়েই এই কর্মসূচি পালিত হচ্ছে। এই কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি লাভবান হওয়া মানুষদের সাথে ভার্চুয়ালি কথা বলবেন।”

আরও পড়ুন -  Kaushambi Chakraborty: উন্মুক্ত ক্লিভেজ, এবার সাহসী ছবি শেয়ার আদৃত-প্রিয়া কৌশাম্বীর

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img